চট্টগ্রামে দুমড়েমুচড়ে গেলো প্রাইভেটকার, নিহত ৫

দুর্ঘটনার শিকার প্রাইভেটকার
দুর্ঘটনার শিকার প্রাইভেটকার  © সংগৃহীত

চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহতের খবর পাওয়া গেছে। আজ সোমবার (২১ মার্চ) ভোরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম হারুন। উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাসিন্দা তিনি। বাকীদের এখনো পরিচয় জানা যায় নি।

স্থানীয়রা জানান, ঢাকা-কক্সবাজার মহাসড়কে ভোরের দিকে বিকট শব্দ হয়। তখন স্থানীয়রা ছুটে গেলে দেখেন একটি প্রাইভেট ধুমড়ে-মুচড়ে যায়। ধারণা করা হচ্ছে, ট্রাকটি মালামাল নামিয়ে চট্টগ্রামে ফিরছিলো। আর প্রাইভেটকারের যাত্রীরা ভ্রমণের জন্য কক্সবাজার সৈকতে যাচ্ছিলেন।

এ বিষয়ে দোহাজারী হাইওয়ে থানার এসআই সুমন বলেন, দুর্ঘটনায় নিহত ৪ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন- ঢাবি শিক্ষার্থী আদরের মৃত্যুর ঘটনায় পরিবারের মামলা

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে কর্মরত জেলা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দীন তালুকদার গণমাধ্যমকে বলেন, লোহাগাড়ায় দুর্ঘটনায় গুরুতর আহত প্রাইভেটকারের এক যাত্রীকে সকাল পৌনে ৯টার দিকে হাসপাতালে আনা হয়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

কিছুদিন আগে চকরিয়া উপজেলায় ঢাকা-কক্সবাজার মহাসড়কে পিকআপ ভ্যানের চাপায় ছয় ভাই মারা যাওয়ার ঘটনা ঘটে। বাবার শেষকৃত্যে অংশ নিতে তারা মহাসড়কের পাশে দাঁড়িয়েছিলেন।

স্থানীয়রা জানান, ঢাকা-কক্সবাজার সড়কটি অন্যান্য মহাসড়কের অপেক্ষায় ছোট। এছাড়া স্থানে স্থানে বাজার হওয়ায় এই রাস্তায় গাড়ি চলাচল করে ঝুঁকি নিয়ে। সড়কের কিছু কিছু জায়গা অতিরিক্ত বাঁকানো হওয়ায় এখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। তারা শীঘ্রই রাস্তা সম্প্রসারণের দাবি জানান।


সর্বশেষ সংবাদ