ভিডিও কলে রেখে কলেজছাত্রীর আত্মহত্যা

উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার   © সংগৃহীত

বরগুনায় মোসাম্মৎ জেরিন আক্তার (১৭) নামে এক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১১ মার্চ) দুপুরে শহরের গ্রিন রোড থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

জেরিন বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের নাপিতখালি এলাকার দুবাই প্রবাসী জলিল মৃধার মেয়ে। জেরিনের বাবা জলিল মৃধা দীর্ঘদিন যাবত দুবাই প্রবাসী।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, জেরিন ও তার মা পিয়ারা বেগম ওই বাসায় ভাড়া থাকতেন। বৃহস্পতিবার রাতে জেরিনকে বাসায় রেখে অসুস্থ আত্মীয়কে দেখতে যান পিয়ারা বেগম। জেরিন রাতে একাই বাসায় ছিল। শুক্রবার সকালে প্রতিবেশীরা লক্ষ্য করেন জেরিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ ঘটনায় বাসার মালিক সোনিয়া আক্তার বলেন, পিয়ারা বেগম দুই ছেলেমেয়েকে নিয়ে আমাদের বাসায় ভাড়া থাকত। মাস তিনেক আগে ছেলেটি বিদেশ চলে গেছে। এরপর মা ও মেয়েই থাকত। সকালে আরেক ভাড়াটিয়া জেরিনের প্রতিবেশী বাথরুমে যাওয়ার সময় জেরিনকে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখেন। পরে তিনি চিৎকার করে আমাকে ডাকেন। এরপর পুলিশকে জানাই। গতকাল সারারাত জেরিন বাসায় একা ছিল।

আরও পড়ুন : সেই শিশু জামেলা উদ্ধার

বরগুনা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাইনুল ইসলাম জানান, স্থানীয় কাউন্সিলরের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে এসে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যার সময় ওই শিক্ষার্থীর মোবাইল ফোনটি বিপরীত দিকের একটি ফ্রিজের ওপরে ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, জেরিন কাউকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করেছে।

তিনি আরও জানান, ওই শিক্ষার্থীর মরদেহ বরগুনা সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ