ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল

ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল
ব্যাংক কর্মকর্তার নাচের ভিডিও ভাইরাল  © সংগৃহীত

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় সোনালী ব্যাংকের সাবেক এক কর্মকর্তার নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ব্যাংক কর্মকর্তার নাম নলিনী রঞ্জন বিশ্বাস।

জানা গেছে, বুধবার (৯ মার্চ) সোনালী ব্যাংকের ফরিদপুরের নগরকান্দা শাখায় অডিট চলছিল। অডিট শেষে রাত ১০টার দিকে এক ঊর্ধ্বতন কর্মকর্তা ও তার সহকর্মীদের অনুরোধে নাচ করেন নলিনী। এ সময় এক কর্মকর্তা সেই নাচের দৃশ্য ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। পরে বিভিন্ন প্রতিক্রিয়া ব্যক্ত করেন মানুষ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, নলিন বাবু কোলকাতার একটি ছবির গানের তালে নাচছেন। ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা তার নাচ উপভোগ করছেন। নাচের এক পর্যায়ে পড়ে যাওয়ারও উপক্রম হন এ ব্যাংক কর্মকর্তা।

আরও পড়ুন: দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে হরতালের ঘোষণা আসছে

এ বিষয়ে নলিনী রঞ্জন বিশ্বাস বলেন, আমি একজন অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংক কর্মকর্তা। আমি নৃত্যের মাস্টার হিসেবে একসময় কাজ করতাম। এটা আমাদের এক সহকর্মী জানতে পেরে সে আমাকে ডেকে নিয়ে একটু শান্তি বিনোদনের অনুরোধ জানান। পরে আমি নৃত্য করি। তবে সেটা কোনো অফিস কিংবা গ্রাহক সেবার সময়ে নয়। কারণ, রাত ১০টায় নৃত্য করেছি। সেটা গ্রাহকসেবার সময় হতে পারে না।

এ ব্যাপারে সোনালী ব্যাংকের নগরকান্দার তালমা ইউনিয়ন শাখার ম্যানেজার মো. আবু তালেব বলেন, ‘ভিডিওটি দেখেছি। নলিন বাবু ব্যাংকের অবসরপ্রাপ্ত একজন কর্মকর্তা।’


সর্বশেষ সংবাদ