ইভ্যালির লকারে পাওয়া গেলো শিশুতোষ বই

ইভ্যালির লকার
ইভ্যালির লকার  © সংগৃহীত

ইভ্যালির লকার ভেঙে গুরুত্বপূর্ণ কিছু পায়নি প্রতিষ্ঠানটির পরিচালনায় গঠন করা বোর্ড। লকারে পাওয়া গেছে বিভিন্ন ব্যাংকের চেক ও শিশুতোষ কিছু বই। আজ সোমবার (৩১ জানুয়ারি) ইভ্যালির লকার দুইটি ভাঙা হয়।

প্রথম লকার ভাঙতে সময় লাগে ৪৫ মিনিট। পরে লকারের ভেতর পাওয়া যায় সিটি ব্যাংক, মিডল্যান্ড ব্যাংকের বেশ কয়েকটি ব্লাংক চেক, ড্রাইভিং লাইসেন্স ও বাচ্চাদের পড়ার বই।‌ লকারে কোনো ধরনের অর্থ পায়নি বোর্ড।

ইভ্যালির পরিচালনায় আদালতের গঠিত বোর্ডের সদস্য এবং ঢাকা জেলা বিভাগের মনোনীত ম্যাজিস্ট্রেট, ধানমন্ডি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার উপস্থিতিতে বৈদ্যুতিৎচালিত কাটারে লকার ভাঙার কাজ শুরু হয়।

আরও পড়ুন- অবশেষে ভাঙা হচ্ছে ইভ্যালির লকার 

এ বিষয়ে পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, আমরা আশা করেছিলাম লকার থেকে মূল্যবান কিছু পাব, অথবা গুরুত্বপূর্ণ তথ্য পাব। কিন্তু সে রকম কিছু হলো না।

উল্লেখ্য, প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাতের অভিযোগে ইভ্যালির নাম দেশজুড়ে আলোচিত-সমালোচিত। প্রতারণার মাধ্যমে গ্রাহকের টাকা আত্মসাতের অভিযোগে ইতোমধ্যে ইভ্যালির সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী ইভ্যালির সাবেক চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে। গত বছরের ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে রাসেল ও শামীমাকে গ্রেফতার করা হয়। এরপর থেকে তারা কারাগারে আছেন। রাসেলের কাছে লকারের চাবি চাওয়া হলেও তিনি তা দিতে অস্বীকৃতি জানান।


সর্বশেষ সংবাদ