একদিনে ১৩ বিচারক করোনা আক্রান্ত

নীলফামারী জেলা ও দায়রা জজ আদালত
নীলফামারী জেলা ও দায়রা জজ আদালত  © ফাইল ফটো

একদিনে করোনাভাইরাকে আক্রান্ত হয়েছেন নীলফামারী জেলা ও দায় জজ আদালতের ১৩ বিচারক। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সকালে নীলফামারী সদর উপজেলা কমপ্লেক্সে র‍্যাপিড এন্টিজেন পরীক্ষায় তাদের করোনা পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন জাহাঙ্গীর কবির বলেন, চারদিন আগে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসান করোনায় আক্রান্ত হন। এ নিয়ে জেলায় ১৪ জন বিচারক করোনায় আক্রমন হলেন। তারা সবাই নিজ নিজ বাসভবনে আইসোলেশনে আছেন। বর্তমানে সকলেই সুস্থ আছেন।

আরও পড়ুন: ছাত্র লাঞ্চনার অভিযোগে জাবির দুই ছাত্রী বহিষ্কার

সিভিল সূত্র জানায়, করোনায় আক্রান্তদের মধ্যে জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-১ এর বিচারক মনছুর আলম, নারী ও শিশু ট্রাইব্যুনাল-২ এর বিচারক মাহবুবুর রহমান, যুগ্ন জেলা ও দায়রা জজ মাহমুদ হাসান, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক খন্দকার এটিএম তোফায়েল, চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলাম, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হাফিজুল ইসলাম, সহকারী জজ সোহাগ আলী, জয় কিশোর নাগ, মাহবুবুল ইসলাম, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সোহাদেব চন্দ্র রায়, শাহীন কবির ও মেহেদি হাসান।

আরও পড়ুন: আমরন অনশন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবি শিক্ষার্থীদের

জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আল ফারুক আবদুল লতিফ জানান, রাত সাড়ে ৮টায় মামলার পাইলিং ও জরুরি শুনানি ছাড়া সব কার্যক্রম বন্ধ থাকবে।


সর্বশেষ সংবাদ