ঘুরতে বেরিয়ে ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

কবি নজরুল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল
কবি নজরুল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল  © প্রতীকী ছবি

রাজধানীর শ্যামপুরের বিক্রমপুর প্লাজা এলাকায় ট্রেনে কাটা পড়ে এক দশম শ্রেণির শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত ওই শিক্ষার্থীর নাম আলামিন (১৮)। আজ মঙ্গলবার (১১ জানুয়ারি) রাত পৌনে ৮টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া সংবাদমাধ্যকে বিষয়টি নিশ্চিত করেন।

মৃত আলামিনের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গাউদিয়া গ্রামে। বর্তমানে শ্যামপুর সবুজবাগ এলাকায় নিজের বাসায় থাকেন। সে কবি নজরুল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। দুই ভাই ও এক বোনের মধ্যে আল আমিন ছিল সবার বড়।

আরও পড়ুন: জাতীয়সহ ৩ বিশ্ববিদ্যালয়ে টিকা দিতে ‘বিশেষ সপ্তাহ’

নিহতের বন্ধু জুবায়ের জানান, আমি আর আলামিন খুব ভালো বন্ধু। সন্ধ্যায় আমরা ঘুরতে বের হই।রেললাইনের পাশে বসে গল্প করছিলাম। পরে সে আমাকে বাদাম কিনে আনতে বলে। আমি বাদাম কিনে ফিরে এসে দেখি তার পা কেটে গেছে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঢাকা থেকে নারায়ণগঞ্জ গামী একটি ট্রেনে সে কাটা পড়ে। আমি বুঝতে পারলাম না সে কীভাবে ট্রেনে কাটা পড়ল।

আরও পড়ুন: শাবিপ্রবির ১৪৩৮ শিক্ষার্থীর করোনার দ্বিতীয় ডোজ সম্পন্ন

নিহতের বাবা মো. লিটন মিয়া জানায়, সন্ধ্যার দিকে আল-আমিন বাসা থেকে বের হয়। পরে হাসপাতাল থেকে জানতে পেরেছি সে ট্রেনে কাটা পরেছে।

পুলিশ কর্মকতা বাচ্চু মিয়া জানান, ট্রেনে কাটা পড়ে এক কিশোর নিহত হয়েছে। তার পরিবার এসেছে। আমরা রেলওয়ে পুলিশকে বিষয়টি জানিয়েছি।


সর্বশেষ সংবাদ