৩য় গণবিজ্ঞপ্তিতে সুপারিশপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু

আজাদুর রহমান
আজাদুর রহমান  © সংগৃহীত

তৃতীয় গণববিজ্ঞপ্তিতে সুপারিশপ্রাপ্ত হয়েছিলেন আজাদুর রহমান (৩২)। তবে চূড়ান্ত সুপারিশপত্র পাওয়ার আগেই না ফেরার দেশে পারি জমিয়েছেন তিনি।গত মঙ্গলবার তারা মৃত্যু হয়।

মৃত আজাদুর রহমানের বাড়ি নওগাঁ জেলার সদর উপজেলার গোয়ালি গ্রামে। ওই গ্রামের আতাউর রহমান ও আঞ্জুয়ারা দম্পতির সন্তান তিনি।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজাদুল দীর্ঘদিন ধরে কিডনী রোগে ভুগছিলেন। ঘটনার দিন পুলিশ ভেরিফিকেশনের কাজে অংশ নিতে বাড়িতে এসেছিলেন। এসময় হঠাৎ তিনি অসুস্থ বোধ করেন। এর কিছুক্ষণ পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন এই শিক্ষক।

আরও পড়ুন: মন্ত্রণালয়ের নির্দেশনা পেলে ভেরিফিকেশন ছাড়াই যোগদান: এনটিআরসিএ

আজাদুরের ঘনিষ্ট মুজাহিদুল ইসলাম গণমাধ্যমকে বলেন, তার কিডনীতে সমস্যা ছিল। চাকরিতে যোগদানের পর কিডনীর চিকিৎসা করাতে চেয়েছিলেন। তবে সে আশা আর পূরণ হলো না।

তিনি আরও বলেন, আজাদুলের স্বপ্ন ছিল শিক্ষক হবেন। ৫ মাস আগে গণবিজ্ঞপ্তির রেজাল্ট হলেও পুলিশ ভেরিফিকেশনের কারণে শিক্ষক হিসেবে যোগদানে তার যে স্বপ্ন ছিল সেটি অধরাই রয়ে গেল।

আরও পড়ুন: ভেরিফিকেশনে বছর পার, সুপারিশপ্রাপ্তদের ক্ষোভ বাড়ছে

প্রসঙ্গত, আজাদুর রহমান দশম শিক্ষক নিবন্ধন সনদধারী। তিনি তৃতীয় গণবিজ্ঞপ্তির মাধ্য ​কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার লক্ষ্মীপুর টেকনিক্যাল এন্ড বি এম কলেজে প্রভাষক পদে সুপারিশপ্রাপ্ত হয়েছিলেন।


সর্বশেষ সংবাদ