৫ মাস আগে সংস্কার করা রাস্তা খুঁড়ল ওয়াসা, ডিএনসিসির জিডি

ওয়াসার বিরুদ্ধে জিডি করেছে ডিএনসিসি
ওয়াসার বিরুদ্ধে জিডি করেছে ডিএনসিসি  © ফাইল ফটো

মাত্র ৫ মাস আগে সংস্কার করে রাস্তাটি ঝকঝকে-তকতকে রুপ দেওয়া হয়েছিল। তবে বিনা অনুমতিতে সেই রাস্তাই আবার খুঁড়েছে ঢাকা ওয়াসা নিয়োজিত ঠিকাদার। এতে ক্ষুব্ধ ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। ঠিকাদারী প্রতিষ্ঠানের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছে তারা। শনিবার (২৬ ডিসেম্বর) উত্তরা পশ্চিম থানায় জিডিটি করেন ডিএনসিসি অঞ্চল-১ এর প্রকৌশল বিভাগের কার্যসহকারী সোলায়মান কবীর।

ওই কাজের ঠিকাদারি প্রতিষ্ঠান চায়না পেট্রোলিয়াম পাইপলাইন ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেডের (সিপিপি) বিরুদ্ধে জিডিটি করা হয়েছে। গত আগস্টে উত্তরার ৭ নম্বর সেক্টরের কিছু রাস্তার উন্নয়নকাজ শেষ করে ডিএনসিসি। মাত্র ৫ মাস আগে সংস্কার করা সেই রাস্তা খুঁড়ে ফেলেছে ওই ঠিকাদার প্রতিষ্ঠান।

জিডিতে বলা হয়েছে, ‘ডিএনসিসির ১ নম্বর ওয়ার্ডের উত্তরা ৭ নম্বর সেক্টরে নতুন উন্নয়ন করা ৯/বি, ১৩ ও ৩৪ নম্বর সড়ক আজ শনিবার বিনা অনুমতিতে খোঁড়া হয়েছে। ঢাকা ওয়াসার নিয়োজিত ঠিকাদার রাস্তা খুঁড়ে ভূগর্ভস্থ পানির লাইন স্থাপনের কাজ করছেন। এতে ডিএনসিসি রাজস্ব আয় থেকে বঞ্চিত হচ্ছে।’ জনসাধারণ ও যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ