নিবন্ধন অনুমতি পেল দ্যা ডেইলি ক্যাম্পাস

তথ্য মন্ত্রণারয় ও দ্যা ডেইলি ক্যাম্পাস
তথ্য মন্ত্রণারয় ও দ্যা ডেইলি ক্যাম্পাস  © ফাইল ফটো

অনলাইন নিউজ পোর্টাল হিসেবে নিবন্ধনের অনুমোদন পেয়েছে শিক্ষা, শিক্ষাঙ্গন ও তারুণ্য নির্ভর দেশের একমাত্র অনলাইন নিউজ পোর্টাল দ্যা ডেইলি ক্যাম্পাস। রবিবার (২৯ নভেম্বর) নতুন ৫১টি অনলাইন পত্রিকাকে নিবন্ধন দেয় তথ্য মন্ত্রণালয়। সেই তালিকায় রয়েছে দ্যা ডেইলি ক্যাম্পাসও।

তালিকায় স্থান পাওয়া অন্যান্য উল্লেখযোগ্য নিউজ পোর্টালের মধ্যে রয়েছে বিডি নিউজ টোয়েন্টিফোর ডটকম, সারা বাংলা ডটনেট, বাংলা নিউজ২৪ ডটকম, বার্তা২৪ ডটকম প্রভৃতি।

এ প্রসঙ্গে দ্যা ডেইলি ক্যাম্পাসের উপদেষ্টা সম্পাদক মাহবুব রনি বলেন, শিক্ষা, শিক্ষার্থী এবং তরুণদের তথ্য ও গল্প বস্তুনিষ্ঠতার সঙ্গে বলবে দ্যা ডেইলি ক্যাম্পাস। সৎ ও নিরপেক্ষ সাংবাদিকতার চর্চায় আমরা নিরন্তর চেষ্টা করবো। এ নিবন্ধন আমাদের পথচলায় সঞ্জীবনী শক্তি হিসেবে কাজ করবে।

তিনি বলেন, আমরা যে ধরনের ও মানের সাংবাদিকতা করতে চাই, নানা সীমাবদ্ধতার কারণে তা করতে পারি না। সেই মান উন্নয়ন ও কনটেন্টে বৈচিত্র আনতে আমাদের তরুণ দল আরও দায়িত্বশীল ও গতিশীল হবে। সঠিক তথ্য প্রবাহ নিশ্চিতে ভূমিকা রাখার পাশাপাশি ভুল তথ্য দূর করতে আরও উদ্যমী হয়ে কাজ করবে দ্যা ডেইলি ক্যাম্পাস।

প্রসঙ্গত, প্রতিষ্ঠার পর থেকেই শিক্ষার্থী, তারুণ্য এবং ক্যাম্পাসভিত্তিক সব ধরনের সংবাদ প্রকাশ করে আসছে দ্যা ডেইলি ক্যাম্পাস। বর্তমানে দ্যা ডেইলি ক্যাম্পাসের ফেসবুক ফলোয়ার ৪ লাখেরও বেশি।


সর্বশেষ সংবাদ