সড়ক দূর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  © সংগৃহীত

গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল শুক্রবার রাত ১১ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর উপজেলার কলেজ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিলোল ঠাকুরের ছেলে ও মুকসুদপুর সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি আল-আমিন ঠাকুর (২২), একই উপজেলার চন্ডিবর্দি গ্রামের আনোয়ার সরদারের ছেলে ফয়সাল সরদার (৩০) ও একই গ্রামের সুফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপালগঞ্জ সদর থেকে ছেড়ে আসা ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি নৈশ কোচ মুকসুদপুর কলেজ মোড় সংলগ্ন এলাকায় এলে একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে যায় এবং ওই অবস্থায় মুকসুদপুর থানা অতিক্রম করে সালথা এলাকা পর্যন্ত চলে যাওয়ার পর বাসটিতে আগুন ধরে যায়। সংঘর্ষের পর একজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা যান। আরেকজন মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর এবং গুরুতর আহত অপরজন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।

মুকসুদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, এ ঘটনার পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে দ্রুত বাসের আগুন নিয়ন্ত্রণে আনে এবং যাত্রীদেরকে নিরাপদে সরিয়ে নেয়। বাসের চালক, হেলপার ও সুপারভাইজার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। ঘাতক বাসটি বর্তমানে ভাঙ্গা হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে।

 


সর্বশেষ সংবাদ