এ্যাব ও রুয়েট জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের খাদ্যসামগ্রী বিতরণ

  © টিডিসি ফটো

করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে রাজশাহী শহরের স্বল্প ও নিম্ন আয়ের ১২৫টি পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেবার কার্যক্রম শুরু করেছে এসোসিয়োসন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (এ্যাব) রাজশাহী ইউনিট ও জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রুয়েট।

খাদ্য সহায়তার প্রথম দফায় প্রতি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ৩ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি মশুর ডাল, ১ কেজি লবণ, ১ প্যাকেট সেমাই, ১ কেজি চিনি ও ২টি সাবান দেয়া হবে।

আজ শনিবার নগরীর উপশহর এলাকায় এই কর্মসূচী উদ্বোধনকালে উপস্থিত ছিলেন এ্যাব রাজশাহীর আহবায়ক প্রকৌশলী শাহ খালেদ হাসান চৌধুরী পাহিন। অতিথি ছিলেন রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোহাম্মাদ মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন এ্যাব রাজশাহীর যুগ্ম আহবায়ক প্রফেসর ড. সৈয়দ আব্দুল মফিজ ও প্রকৌশলী সরদার আনিছুর রহমান রানা, এ্যাব সদস্য প্রফেসর ড. মো: রবিউল ইসলাম সরকার। খাদ্য সামগ্রী দরিদ্রদের বাড়ি বাড়ি পৌঁছে দেবার কাজে নিয়োজিত স্বেচ্ছাসেবক টিমের নেতৃত্বে আছেন এ্যাব সদস্য প্রকৌশলী কাজী সালেহ আহসান।

মাসব্যাপী এই কার্যক্রমের সার্বিক তত্বাবধান করছেন জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম, রুয়েটের সভাপতি ও এ্যাব রাজশাহী ইউনিটের আহবায়ক কমিটির সাধারণ সম্পাদক প্রফেসর ড. এস এম আব্দুর রাজ্জাক।


সর্বশেষ সংবাদ