৪ ঘণ্টায় সড়কে ঝরল ১৪ প্রাণ

  © সংগৃহীত

দেশের দুই স্থানে মাত্র ৪ ঘণ্টার ব্যবধানে সড়ক দূর্ঘটনায় ১৪ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত (৫ মার্চ) রাত তিনটা ও শুক্রবার সকাল সাতটায় এই মর্মান্তিত দূর্ঘটনা দুটি ঘটে। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে অগ্নিদগ্ধ হয়ে ছয়জন মারা গেছেন। দিকে উপজেলার ভাটি কালীসীমা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)। আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)। তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা নারায়ণগঞ্জ থেকে মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট যাচ্ছিলেন।

অন্যদিকে, শুক্রবার সকালে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার তানভিরগাঁও নামক এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন।

জানা গেছে, মাইক্রোবাসটি নারায়ণগঞ্জ থেকে সিলেটে যাচ্ছিল। পথে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।


সর্বশেষ সংবাদ