ঢাকা দক্ষিণে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ, গোলাগুলি

  © সংগৃহীত

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ চলছে।

শুক্রবার রাতে ক্যাসিনো সাঈদের স্ত্রী ফারহানা আহমেদ বৈশাখীর সমর্থকদের সাথে সরকার সমর্থক কাউন্সিলর প্রার্থীর লোকজনের মধ্যে এ সংঘর্ষ চলছে। এ সময় গোলাগুলির ঘটনা ঘটে।

এদিকে, ট্রান্সফরমারে গুলি লাগলে বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে যায়। রাত ১০টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে ব্যাপক ধাওয়া পাল্টা-ধাওয়া চলছিল।

এ বিষয়ে ৯ নাম্বার ওয়ার্ড বিএনপি মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আওয়ামী লীগের দুই প্রার্থীর মধ্যে সংঘর্ষ হয়েছে। গুলির আওয়াজ পেয়েছি। আওয়ামী লীগের নেতাকর্মীরা এই ওয়ার্ডের সবগুলো কেন্দ্র দখলের চেষ্টায় আছে। ইতোমধ্যেই তারা ওয়াসার কেন্দ্র দখল করে নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে দক্ষিণের ২৯ নাম্বার ওয়ার্ডে বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী হাজী মো. শহিদুল ইসলাম বাবুলের (রেডিও মার্কা) ও তার সমর্থকদের ওপর হামলার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থীর ভাগিনা জড়িত বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীর পরিবার।

শুক্রবার (৩১ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে পূর্ব ইসলামবাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে। হামলায় শহিদুল ইসলাম বাবুলের সমর্থক নাজির হোসেন (৫০) গুরুতর আহত হয়েছেন। আহত নাজিরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় জাহাঙ্গীর আলম বাবুলের ভাগিনা রুবেলের নেতৃত্বে প্রায় ৮/১০ জন আওয়ামী লীগ সমর্থক তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তারা প্রথমে নাজিরকে মারপিট করে। মারপিটের এক পর্যায়ে নাজিরের মাথা, পিঠ এবং কোমরে ছুরিকাঘাত করে।

নাজিরকে বাঁচাতে গেলে বিএনপির কাউন্সিলর প্রার্থীকেও মারধর করা হয়। পরে স্থানীয়রা আহত নাজিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, আহত নাজিরকে হাসপাতালের আেইওটি বিভাগে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার অবস্থা গুরুতর।


সর্বশেষ সংবাদ