১২ অক্টোবর ২০২৪, ২০:১০

মাদক সেবনের টাকা চাইলে ছেলেকে পিটিয়ে হত্যা করেন বাবা

নিহত সুমন মিয়া  © টিডিসি

মাদক সেবনের জন্য টাকা চাইলে ক্ষুব্ধ হয়ে লাঠি দিয়ে পিটিয়ে ছেলেকে হত্যা করেছে বাবা শাহেদ মোড়ল (৫৮)। শুক্রবার (১১ অক্টোবর) দিবাগত রাতে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান।

নিহত সুমন মিয়া (৩৫) কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নের আঙ্গারোয়া গ্রামের শাহেদ মোড়লের দ্বিতীয় ছেলে। সুমনের পরিবারে স্ত্রীসহ দুই কন্যা সন্তান রয়েছে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সুমন মিয়া নিয়মিত মাদক সেবন করতেন। আয়ের কোন উৎস না থাকায়, মাদক সেবনের জন্য তার বাবাকে প্রায়ই  টাকার জন্য চাপ দিতেন। এসব নিয়ে বাবার সাথে মাঝে মধ্যেই ঝগড়া হতো বাবা ছেলের।

আরও পড়ুন: ‘আমি তো সব হারিয়েছি, আর কিছুই দেওয়ার নেই’

তবে গত শুক্রবার সকালে টাকা না দেওয়ায় বাবার ওপর চড়াও হয় সুমন। পরে বাবা-ছেলের কথা কাটাকাটির একপর্যায়ে শাহেদ মোড়ল লাঠি দিয়ে সুমনের মাথায় আঘাত করেন। এতে গুরুতর আহত হয়ে অসুস্থ হয়ে পড়েন সুমন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওইদিন রাতেই তার মৃত্যু হয়।

ঘটনার বিষয়ে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ‘মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।’