বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু

আনিকা আক্তার
আনিকা আক্তার  © সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে বান্ধবীর সঙ্গে মেঘনা নদীতে ভ্রমণ করতে গিয়ে নিখোঁজ হয় বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থী আনিকা আক্তার (১৮)। সে নরসিংদীর বেলাব থানার দড়িকান্দি এলাকার দারু মিয়ার মেয়ে।  

নরসিংদী মডেল কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিল আনিকা। ২০২৩-২৪ শিক্ষাবর্ষে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা দেওয়ার কথা ছিল তার। ধারণা করা হচ্ছে, ভ্রমণতরী ট্রলারডুবিতে সে মারা গেছে। 

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বাড়ি থেকে তার বান্ধবী রুবার বাড়িতে বেড়াতে যায়। সেখান থেকে তার সঙ্গে বিকালে ভৈরবের মেঘনার ব্রিজ দেখতে যায়। মেঘনার তীরে ঘোরাঘুরি শেষে নৌকাযোগে দুই বান্ধবী আশুগঞ্জে চর সোনারাম পুর চরে ঘুরতে যায়। সন্ধ্যা ঘনিয়ে আসলে আনিকা ট্রলারটিতে উঠে, অতিরিক্ত যাত্রীর কারণে আনিকার বান্ধবী তরিতে উঠতে পারেনি। ভৈরবের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতু সংলগ্ন রেলওয়ে সেতুর নিচে একটি বালুবাহী বাল্কহেড ট্রলারটির পেছনে ধাক্কা দিলে ট্রলারটি ডুবে যায়। এসময় ২১ যাত্রীর মধ্যে ১৩ জনকে উদ্ধার করে ভৈরব ফায়ার সার্ভিসের উদ্ধার টিম। অন্যান্য ৮ যাত্রীর সঙ্গে নিখোঁজ হন আনিকা।

আনিকার বাবা দারু মিয়া বলেন, ইফতারের পর নামাজ শেষে জানতে পারলাম আমার মেয়ে মেঘনা নদীতে নৌকা ডুবে নিখোঁজ হয়েছে। আমি জানতাম আমার মেয়ে তার খালার বাসায় গেছে। ভৈরবে যে তার বান্ধবীর সঙ্গে গেছে সেটি জানতাম না। কয়েকজন উদ্ধার হলেও আমার মেয়ের কোনো সন্ধান পাওয়া যায়নি।


সর্বশেষ সংবাদ