দেবহাটার কৃতি সন্তান কাওছার আহম্মেদ পিপিএম পদক অর্জনে শুভেচ্ছা

  © সংগৃহীত

দেবহাটার কৃতি সন্তান পুলিশ ইন্সপেক্টর কাওছার আহম্মেদ প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম-সেবা) পদক অর্জন করায় শুভেচ্ছা জানিয়েছেন দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনের এক্স স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দরা। 

কাওছার আহম্মেদ দেবহাটা সরকারি বিবিএমপি ইনস্টিটিউশনের এসএসসি-১৯৮৬ ব্যাচের মেধাবী ছাত্র ছিলেন। সাম্প্রতিক সময়ে এক্স স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি মনোনিত হন তিনি। এবছর পুলিশ সেবা সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর কর্মদক্ষতা, সততা ও প্রশংসনীয় কাজের স্বীকৃতি স্বরূপ প্রেসিডেন্ট পুলিশ পদক (পিপিএম সেবা- ২০২৪)পদক পরিয়ে দেন। 

এই অসামান্য কৃতিত্বে ভূষিত হওয়ায় সংগঠনের সাধারণ সম্পাদক সাবির আহমেদ সহ-সভাপতি ডাঃ আব্দুল লতিফ, ডাঃ দেবপ্রসাদ মন্ডল, আনোয়ারুল হক, ফারুক মাহবুবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সম্পাদক মাহমুদুল হক বিশ্বাস লাভলু, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইয়াসিন আলী ও সৈয়দ রেজাউল করিম (বাপ্পা) প্রমুখ কাওছার আহম্মেদকে অকৃত্রিম শুভেচ্ছা ও আন্তরিক অভিবাদন জানিয়েছেন। সাথে সাথে তারা কাওছার আহম্মেদের আগামীর পথচলা আরো সাফল্যমন্ডিত হোক এই শুভকামনা জানিয়েছেন। কাওছার আহম্মেদ বর্তমানে সিটি স্পেশাল ব্রাঞ্চ, ঢাকায় কর্মরত আছেন।


সর্বশেষ সংবাদ