বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রের

বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রের
বাড়ি ফেরার পথে বাসের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসাছাত্রের  © ফাইল ছবি

মাদ্রাসা থেকে মায়ের সঙ্গে অটোরিকশাযোগে বাড়ি ফেরার সময় বাস চাপায় নিহত হয়েছে ৮ বছরের শিশু সাফিন। শুক্রবার (১৫ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে স্থানীয় ফারুক চৌকিদারের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাফিন হোসেন (৮) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার মহিষার গ্রামের শাফিন ছৈয়ালের ছেলে। সে শরীয়তপুর শহরের বাঘিয়া মাহমুদিয়া ইসলামিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, মায়ের সাথে বিকেল সাড়ে ৫টার দিকে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে অটোরিকশা থেকে নামলে একটি দ্রুতগতিসম্পন্ন ঢাকাগামী শরীয়তপুর সুপার সার্ভিস বাসের ধাক্কায় সাফিন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মাদ্রাসা শিক্ষার্থী সাফিনের মা খাইরুন বেগম বলেন, অটোরিকশা থেকে নামার সঙ্গে সঙ্গে একটি বাস এসে ধাক্কা দিয়ে আমার ছেলেকে শেষ করে দিলো। আমার ছেলেকে ফেরত দেন। আমি বিচার চাই।

এ ব্যাপারে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দীন আহাম্মেদ বলেন, সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে বলে জানতে পেরেছি। মরদেহ সদর হাসপাতালে রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ