প্রেমের টানে বাংলাদেশে ইন্দোনেশীয় তরুণী, পার্লারে সাজতে গিয়ে আইফোন চুরি

ইন্দোনেশীয় তরুণী ইফহা
ইন্দোনেশীয় তরুণী ইফহা  © সংগৃহীত

প্রেমের টানে মাদারীপুরের শিবচরের শামীম মাদবরকে বিয়ে করতে গত ১৭ ফেব্রুয়ারি ইন্দোনেশিয়া থেকে বাংলাদেশে আসেন ইফহা। তবে গতকাল শুক্রবার শিবচরের পার্লারে বিয়ের সাজ সাজতে গিয়ে তাঁর ফিফটিন প্লাস মডেলের আইফোনটি হারিয়েছেন তিনি। পরে থানায় অভিযোগসহ আইনগত প্রক্রিয়া শেষে বিয়ের অনুষ্ঠানে ফিরতে সন্ধ্যা হয়ে যায় তাঁর। 

জানা গেছে, শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে বিয়ের জন্য সাজতে শিবচরের একটি পার্লারে আসেন ইন্দোনেশীয় তরুণী ইফহা। সেখানে নিজের আইফোনটি একটি টেবিলের ওপর রাখেন। পরে সেটি আর খুঁজে পাননি। এ ঘটনায় শিবচর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

তরুণীর স্বামী শামীম মাদবর বলেন, ‘সকালে শিবচরের স্বর্ণকার পট্টির পাকিস্তানি বিউটি পার্লারে সাজার জন্য নিয়ে যাওয়া হয় ইফহাকে। পার্লারের ভেতরে সাজের সময় ফোনটি চুরি হয়। পরে সিসিটিভির ফুটেজে দেখা যায়, বোরকা পরিহিত এক নারী পার্লারের দরজা দিয়ে ভেতরে প্রবেশ করে ফোনটি নিয়ে দ্রুত বের হয়ে যায়। এটি খুবই দুঃখজনক। পার্লারে কোনো নিরাপত্তা ব্যবস্থা নেই। পরে আমরা শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করি।’ 

পাকিস্তানি বিউটি পার্লারের স্বত্বাধিকারী রেশমা আক্তার বলেন, ‘আমার পার্লারে সারাক্ষণই কাস্টমার থাকেন। ওই বিদেশি মেয়ে আর তাঁর সঙ্গে আরও একজনসহ দুজন সাজের জন্য আসে। ফোনটি সারাক্ষণই তাঁর হাতে ছিল। সাজ শেষে তিনি ফোনটি নিয়ে দরজার কাছের টেবিলের ওপর রেখে নাকফুল পড়তে গেলে ওই সময়ই বোরকা পরা এক মহিলা এসে ফোনটি নিয়ে বেড়িয়ে যায়।  তখন আমি আরেকটি কাজ করছিলাম।

তিনি আরও বলেন, ‘আমরা সব সময় মালামাল নিজেদের সঙ্গে রাখতে বলি। নিজ দায়িত্বে রাখার জন্য বলা হয়।’ 

love4

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, ‘ভুক্তভোগী এ বিষয়ে অভিযোগ দিয়েছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা তদন্ত করছি।’

জানা গেছে, দুই বছর আগে (২২ ফেব্রুয়ারি, ২০২২) ইন্দোনেশীয় তরুণীর সঙ্গে সিঙ্গাপুরে থাকা অবস্থাতেই প্রেমের সম্পর্ক গড়ে ওঠে শামীমের। অবশেষে প্রেমের সম্পর্ক গড়ায় বিয়েতে। প্রেমের দুই বছর (২২ ফেব্রুয়ারি) পূর্তিতে মাদারীপুর জেলার শিবচর উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কেশবপুর গ্রামের শামীম মাদবরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ইন্দোনেশীয় তরুণী ইফহা। 


সর্বশেষ সংবাদ