বরিশালে ৩ দিনের বসন্ত মেলা শুরু 

  © সংগৃহীত

নিবিড় অন্তরতর বসন্ত এলো প্রাণে’ স্লোগানে বরিশালে মেমোরি মেকার ইভেন্ট প্ল্যানার এর আয়োজনে তিন দিনব্যাপী বসন্ত মেলা শুরু হয়েছে।

বুধবার (১৪ফেব্রুয়ারি) বিকেলে নগরীর ইউরো কনভেনশন হলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরিশাল জেলার অতিরিক্ত ম্যাজিস্ট্রেট সোহেল মারুফ ও তার সহধর্মিণী ফারজানা তিন্নি এ বসন্ত মেলার উদ্বোধন করেন।

শাহাজাদা হিরার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা সমাজসেবা কার্যালয়ের প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজ ও বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ সাংবাদিক ও অতিথিরা।

বসন্ত মেলার আয়োজন করায় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে উদ্বোধনী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সোহেল মারুফ  বলেন, এ ধরনের সুন্দর আয়োজন এর জন্য মেমোরি মেকার ইভেন প্লানার কে অসংখ্য ধন্যবাদ, নবীন উদ্যোক্তাদের পরিচিতির জন্য এ ধরনের আয়োজন খুবই প্রশংসনীয়।আমি প্রত্যাশা করি বরিশালের এই উদ্যোক্তারা একটা সময় সারা বাংলাদেশে তাদের বিস্তৃতি লাভ করবে এবং এর মাধ্যমে নারীর যে কর্মসংস্থান এবং সেই সাথে সারা বাংলাদেশে অনলাইন বিজনেসের যে বড় একটা প্ল্যাটফর্ম সেখানে বরিশালকেও নিয়ে আসতে সক্ষম হোক এজন্য সকলের প্রতি শুভকামনা রইল।

বরিশালের ইউরো কনভেনশন হলে ১৪ থেকে আগামী ১৬ফেব্রুয়ারি রাত ৯ টা পর্যন্ত তিন দিনব্যাপী এ বসন্ত মেলা চলবে। এবারের বসন্ত মেলায় ১৫ টি স্টল নিয়ে অংশ নিচ্ছে উদ্যোক্তারা। মেলার স্টলগুলোতে দেশি-বিদেশি বিভিন্ন রকমারি পণ্য, পোশাক, পিঠাসহ খাবার সামগ্রী পাওয়া যাচ্ছে।


সর্বশেষ সংবাদ