কাকরাইল মোড়ে বাসের ধাক্কায় আইনজীবীর মৃত্যু

পুরোনো ছবি
পুরোনো ছবি  © সংগৃহীত

রাজধানীতে বাসের ধাক্কায় মোখলেসুর রহমান(৭৫) নামের আইনজীবী নিহত হয়েছেন। ধাক্কা দেয়া ভিক্টর ক্লাসিক নামের বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। বুধবার (১৭ জানুয়ারি) রাত সাড়ে ছয়টার দিকে পল্টন থানাধীন কাকরাইল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। পল্টন থানার এসআই সফিজ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মোখলেসুর রহমানের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবীদ্বার থানায়। ঢাকার মুগদাপাড়া নিজ বাড়িতে পরিবারের সঙ্গে থাকতেন তিনি।

মোখলেসুর রহমানের ছেলে শামস ইবনে রহমান বলেন, তার বাবা সুপ্রিম কোর্টের আইনজীবী (ইনকাম ট্যাক্স) ও দুর্নীতি দমন কমিশনের সাবেক প্যানেল আইনজীবী ছিলেন। পুরানা পল্টন ইব্রাহিম ম্যানশনের তাঁর চেম্বার শেষ করে বাসায় ফিরছিলেন তার বাবা।

ওই সময় রাত আনুমানিক সাড়ে ছয়টার দিকে কাকরাইল মোড়ে রাস্তায় দাঁড়িয়ে থাকা অবস্থায় পেছন থেকে দ্রুতগতির ভিক্টর ক্লাসিক পরিবহনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে রাত পৌনে বারোটার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই সফিজ উদ্দিন বলেন, কাকরাইল মোড়ে রাস্তা পার হওয়ার সময় ভিক্টর ক্লাসিক পরিবহনের ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হন মোখলেসুর রহমান। পরে মেডিক্যালে নিয়ে এলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারের আবেদনে ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি বুধবার দিবাগত রাতে তাদের কাছে হস্তান্তর করে পুলিশ।


সর্বশেষ সংবাদ