ময়মনসিংহ-৩ আসনের স্থগিত কেন্দ্রের ভোট আজ

নিলুফার আনজুম পপি ও সোমনাথ সাহা
নিলুফার আনজুম পপি ও সোমনাথ সাহা  © সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ আসনে স্থগিত হওয়া একটি কেন্দ্রের ভোটগ্রহণ করা হবে আজ। ৯২টি কেন্দ্রের মধ্যে নির্বাচন সম্পন্ন হলেও একটি কেন্দ্রে ব্যালট পেপার ও বাক্স ছিনতাই ছাড়াও পুলিশকে মারধর করলে কেন্দ্রটি স্থগিত ঘোষণা করা হয়। 

আজ শনিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে এই ভোটগ্রহণ। গৌরীপুরের ভালুকাপুর উচ্চ বিদ্যালয় নামের ওই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩২ জন। আর নিকটতম দুই প্রার্থীর ভোটের ব্যবধান ৯৮৫। তাই ওই কেন্দ্রে ভোটগ্রহণ করতে হচ্ছে ইসিকে।

নির্বাচন কমিশন (ইসি) কর্মকর্তারা জানান, ৭ জানুয়ারি অনুষ্ঠিত সাধারণ নির্বাচনের সময় একটি কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইসহ অনিয়মের কারণে ভোটগ্রহণ বাতিল করে ইসি। সেই কেন্দ্রের ভোটগ্রহণই অনুষ্ঠিত হবে আজ।

গত ৭ জানুয়ারির ভোটে এই একটি কেন্দ্র বাদে ময়মনসিংহ-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী নিলুফার আনজুম পপি ৫৩ হাজার ১৯৬ ভোট পেয়ে এগিয়ে আছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্রপ্রার্থী সোমনাথ সাহা ট্রাক প্রতীকে পান ৫২ হাজার ২১১ ভোট।

উল্লেখ্য, নিলুফার আনজুম পপি প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী। তিনি গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।


সর্বশেষ সংবাদ