পটুয়াখালীতে ভোট দিতে গিয়ে আটক তিন কিশোর

জাল ভোট দেওয়ার সময় তিন কিশোরকে আটক করা হয়
জাল ভোট দেওয়ার সময় তিন কিশোরকে আটক করা হয়  © সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালীর দুমকিতে লাঙ্গল প্রতীকে জাল ভোট দেওয়ার সময় হাতে-নাতে তিন কিশোরকে আটক করা হয়েছে। রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে দুমকি উপজেলার ৩৪ নম্বর পশ্চিম ঝাটকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটেছে।

আটককৃতরা হলেন, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের সাতানী গ্রামের হাবিব হাওলাদারের ছেলে তানভীর (১৫) ও পূর্ব ঝাটারা এলাকার নুরে আলমের ছেলে অপু (১৪) এবং আঙ্গারিয়া ইউনিয়নের জাহিদ (১৩)।

আটককৃতদের দুমকী থানায় হস্তান্তর করেন দায়িত্বরত প্রিজাইডিং কর্মকর্তা। বিষয়টি নিশ্চিত করেছেন দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মো. আব্দুল হান্নান।

পশ্চিম ঝাটারা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা দীপঙ্কর চন্দ্রশীল বলেন, লাঙ্গল প্রতীকে জাল ভোট দেওয়ার চেষ্টাকালে তিনজনকে হাতেনাতে ধরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া হয়েছে।

দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, জাল ভোট দেওয়ার সময় তিনজনকে আটক করা হয়েছে। তবে তারা কিশোর এজন্য তাদেরকে থানায় পাঠিয়ে দেওয়া হয়েছে এবং নিয়মিত মামলা দায়েরের জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো. আব্দুল হান্নান বলেন, জাল ভোট দেওয়ায় সময় তিনজনকে আমাদের পুলিশ বাহিনীর কাছে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে তারা পুলিশ হেফাজতে আছেন।

উল্লেখ্য, পটুয়াখালী-১ আসনে নৌকা না থাকায় এখানে জোটের প্রার্থী হিসেবে লাঙল প্রতীকে নির্বাচন করছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার। এ ছাড়াও এ আসনে আরও ৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।


সর্বশেষ সংবাদ