ফেরদৌস ছাড়া কোনও অভিনেতা পেলেন না নৌকার টিকিট

  © টিডিসি ফটো

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনের প্রার্থীর নাম ঘোষণা করেছেন ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ মনোনয়নের দৌড়ে তারকা অঙ্গন থেকে ছিলেন নায়ক ফেরদৌস, মাহি, সিমলা, শমি কায়সার, রুবেল সিদ্দিক সহ অনেকে। তবে রবিবার (২৬ নভেম্বর) বিকালে ঘোষিত প্রার্থীদের তালিকায় দেখা যায় শুধু নায়ক ফেরদৌস, অভিনেতা আসাদুজ্জামান নূর এবং ফোক সম্রাজ্ঞী মমতাজ বেগমের নাম। 

আলোচনায় থেকেও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই আসন থেকে নৌকার মাঝি হচ্ছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান। 

আরও পড়ুন: আউট প্রতিমন্ত্রী, ইন ছাত্রলীগ নেতা

এদিকে, ঝিনাইদহ-১ আসন থেকে মনোনয়ন ফরম কিনেছিলেন ‘ম্যাডাম ফুলি’ খ্যাত চিত্রনায়িকা সামসুন্নাহার সিমলা। তবে এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী আব্দুল হাই। 

ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন পাননি জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার। আসনটি থেকে মনোনয়ন পেয়েছেন মো. আবুল বাশার।

জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বরিশাল-৩ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছিলেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল। তবে এ আসন থেকে দলটির মনোনয়ন পাননি তিনি। এই আসন থেকে নৌকার মাঝি হচ্ছেন সরদার মোহাম্মদ খালেদ হোসেন। 

একই সঙ্গে দুই আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেও এক আসন থেকেও আওয়ামী লীগের মনোয়ন পায়নি ছোট পর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রেহণের জন্য ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের ফরম সংগ্রহ করেছিলেন তিনি।


সর্বশেষ সংবাদ