অসুস্থ মেয়েকে দেখতে এসে গ্রেপ্তার যুবদল নেতা

জাহাঙ্গীর আলম
জাহাঙ্গীর আলম  © সংগৃহীত

ডেঙ্গু আক্রান্ত মেয়েকে দেখতে গিয়ে গ্রেপ্তার হয়েছেন বগুড়া জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম। শনিবার ভোরে রাজধানীর বনশ্রীর একটি ভাড়া বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার যুবদল নেতার স্ত্রী ফাহিমা ইমু জানান, আমার ছোট মেয়ে নাভিয়া ডেঙ্গুতে আক্রান্ত। জাহাঙ্গীর নাভিয়াকে দেখতে এসেছিল। শনিবার ভোরে পুলিশের পোশাক ও সাদা পোষাকে কয়েকজন বাড়িতে এসে তাকে গ্রেপ্তার দেখিয়ে নিয়ে যায়। ওই সময় সাদা পোষাকে থাকা ব্যক্তিরা নিজেদের বগুড়া ডিবি পুলিশের সদস্য পরিচয় দেন। 

বগুড়া ডিবি পুলিশের ইনচার্জ মোস্তাফিজ হাসান বলেন, হরতাল-অবরোধে নাশকতা চালিয়ে জাহাঙ্গীর আত্মগোপনে চলে যেতেন। তার বিরুদ্ধে সম্প্রতি বগুড়া সদর ও শাজাহানপুর থানায় ১৫টি মামলা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে তাকে ঢাকা থেকে সবরকম নিয়ম মেনেই গ্রেপ্তার করা হয়েছে। শনিবার বিকেলে তাকে আদালতে হস্তান্তর করা হবে। 

বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা বলেন, জাহাঙ্গীর কোনো অপরাধী নন যে, অসুস্থ মেয়েকে দেখতে গেলে ঢাকা থেকে সাদা পোষাকে গ্রেপ্তার করে আনতে হবে। মিথ্যা রাজনৈতিক মামলায় হয়রানি আর জুলুমের উৎকৃষ্ট উদাহরণ এটিই। 


সর্বশেষ সংবাদ