আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ

আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করবেন
আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দলীয় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করবেন  © ফাইল ছবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হচ্ছে আজ (১৭ নভেম্বর)। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর উদ্বোধন করবেন। এদিন দলের নির্বাচন পরিচালনা কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ তথ্য জানান।

জানা গেছে, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম উদ্বোধনের পাশাপাশি নিজের মনোনয়ন ফরম সংগ্রহ করবেন। এবার ফরমের দাম নির্ধারণ করা হয়েছে ৫০ হাজার টাকা।

যদিও বৃহস্পতিবার আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হবে শনিবার (১৮ নভেম্বর)। এ কার্যক্রম চলবে মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত। সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে।

আরো পড়ুন: ভোট দিতে চান ৭২ শতাংশ তরুণ-তরুণী: জরিপ

অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির সভা শুক্রবার (১৭ নভেম্বর) বিকেল ৩টায় তেজগাঁওয়ে ঢাকা জেলা ও মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও দলীয় সভাপতি শেখ হাসিনা।


সর্বশেষ সংবাদ