নদীতে ভাসছিল অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলের মরদেহ

এটিএম শামসুজ্জামান ও তার ছেলে এটিএম খালেকুজ্জামান
এটিএম শামসুজ্জামান ও তার ছেলে এটিএম খালেকুজ্জামান  © সংগৃহীত

বরিশালের মুলাদীর নাজিরপুর ইউনিয়নের নাসিরহাট এলাকায় জয়ন্তী নদী থেকে প্রয়াত অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলে এটিএম খালেকুজ্জামান কুশলের (৪৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (৩০ অক্টোবর) দুপুরে মরদেহ উদ্ধার করে মুলাদী থানায় নিয়ে আসা হয়। আগামীকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

পুলিশ ও স্থানীয়দের ধারণা, এটিএম খালেকুজ্জামান লঞ্চ যোগে কোথাও যাচ্ছিলেন। দুর্ঘটনা বশত লঞ্চ থেকে নদীতে পড়ে তার মৃত্যু হয়েছে। পরে নদীতে মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা।

মুলাদী থানার ওসি মাহাবুবুর রহমান বলেন, অর্ধগলিত লাশটি ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। সেখানে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। মরদেহের সঙ্গে পরিচয়পত্র পাওয়া গেছে। সেখানে ঢাকার সূত্রাপুর থানার দেবেন্দ্রনাথ দাস লেনের ৪৬নং বাসার ঠিকানা দেওয়া হয়েছে। পিতার নাম এটিএম শামসুজ্জামান লেখা রয়েছে। পরে সূত্রাপুর থানায় যোগাযোগ করে নিশ্চিত হওয়া গেছে লাশটি অভিনেতা শামসুজ্জামানের ছেলের।

ওসি আরও জানান, ধারণা করা হচ্ছে ৪ থেকে ৫ দিন মরদেহ নদীতে ভাসছিল। এ কারণে মরদেহে পচন ধরেছে। পচনের কারণে শরীরে কোনও আঘাতের চিহ্ন আছে কিনা বোঝা যাচ্ছে না। তার পরনে শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। 

ঢাকার সূত্রাপুর থানার ওসি মঈনুল ইসলাম বলেন, মুলাদী থানার ওসি বিষয়টি জানানোর পর পরিবারের সঙ্গে যোগাযোগ করেছি। নিহত খালেকুজ্জামানের মা জানিয়েছেন, গত ২৫ অক্টোবর বাসা থেকে খুলনা যাওয়ার কথা বলে বের হয়। ২৭ অক্টোবর তার মায়ের সঙ্গে শেষ কথা বলে। ওই সময় কথা বললেও তিনি কোথায় অবস্থান করছেন তা জানায়নি বলে জানান খালেকুজ্জামানের মা। খবর পাওয়ার পর তার পরিবারের সদস্যরা মুলাদীতে রওনা হয়েছেন।


সর্বশেষ সংবাদ