খাজা টাওয়ারে আগুন: দুই নারীর মৃত্যু

ছবিতে বামে হাসনা হেনা এবং ডানে আকলিমা
ছবিতে বামে হাসনা হেনা এবং ডানে আকলিমা  © সংগৃহীত

রাজধানীর মহাখালীর খাজা টাওয়ারের আগুনের ঘটনায় দুই নারীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন ইন্টারনেটের তারে ঝুলে নামার সময় ছিটকে নিচে পড়ে যান। আর অপরজনের মরদেহ ভবনের ভেতর থেকে উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-আকলিমা রহমান ও  হাসনা হেনা (২৭)। তারা দুইজন ওই ভবনের ৯ম তলার  রেস অনলাইন লিমিটেডে কাজ করতেন। এদের মধ্যে হাসনা হেনার বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায়।

ফায়ার সার্ভিসের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান শিকদার বলেন, আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে দুইজন নারীকে আহত অবস্থায় উদ্ধার করেন। তাদের মধ্যে একজনকে অচেতন অবস্থায় পাওয়া যায়। তিনি ভবন থেকে নামতে গিয়ে পড়ে আহত হয়েছিলেন। দ্রুত তাকে মহাখালীর মেট্রোপলিটন হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মেট্রোপলিটন হাসপাতালের অভ্যর্থনা থেকে নিহতের নাম হাসনা হেনা বলে জানানো হয়।

আকলিমার মামাতো ভাই আজিম গণমাধ্যমকে বলেন, খাজা টাওয়ারের রেস অনলাইন লিমিটেডে কাজ করত আকলিমা। বিকেল ৪টার দিকে আমাদের ফোন দিয়ে আগুনের কথা জানিয়েছিল। সেই সময় বলেছিল সে আটকে পড়েছে। এরপর তাকে অনেক খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি।

রাত ১২টা ৩৫ মিনিটের দিকে ফায়ার সার্ভিসের লোকেরা আমার বোনের মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। তার মরদেহ নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছি।


সর্বশেষ সংবাদ