সেলফিও গদি টেকাতে পারবে না: নুর

  © সংগৃহীত

গণঅধিকার পরিষদের একাংশের সভাপতি নুরুল হক নুর বলেছেন, রামপুরা থেকে আসার পথে লক্ষ্য করলাম মিছিলে লুঙ্গি পরা, মাথায় গামছা বাঁধা লোকজন। যা প্রমাণ করে এই আন্দোলন এখন গণমানুষের আন্দোলন। কাজেই সেলফি এবং মোদিও গদি টেকাতে পারবে না। কথা পরিষ্কার শেখ হাসিনাকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু দিতে হবে। এটা বাংলাদেশ রক্ষার অস্তিত্বের লড়াই। এখান থেকে পিছু হঠা যাবে না।  

আজ শনিবার (৯ সেপ্টেম্বর) পল্টনে দলীয় কার্যালয়ের সামনে বেগম খালেদা জিয়া এবং মশিউর, ছাত্রনেতা বিন ইয়ামিনসহ সকল নেতাকর্মীদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য নির্বাচনের ১ দফা দাবিতে গণমিছিল পরবর্তী সমাবেশে এ কথা বলেন তিনি।

নুর বলেন, বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলসমূহের আজকে যুগপৎ কর্মসূচিতে ছিল। হুমকি-ধমকি দিয়ে ভয়-ভীতি দেখিয়ে গণঅধিকার পরিষদকে ১ দফার আন্দোলন থেকে সরানো যাবে না। এ সময় গণঅধিকার পরিষদের নেতা মশিউর, ছাত্রনেতা বিন ইয়ামিন মোল্লা, গোপালগঞ্জের ঈসমাইল, খুলনার সাইফুল, বগুড়া যুব অধিকার পরিষদের ৮ জন নেতাকর্মীসহ অনতিবিলম্বে সকল বিরোধী নেতা-কর্মীদের মুক্তি দেওয়ার আহ্বান জানান তিনি।

গণঅধিকার পরিষদ, ঢাকা মহানগর দক্ষিণের সাবেক যুগ্ম আহ্বায়ক শাকিল আহমেদের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, গণঅধিকার পরিষদের সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খান, উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফ, শহিদুল ইসলাম ফাহিম, ফাতেমা তাসনিম, সাবেক যুগ্ম আহ্বায়ক বিপ্লব কুমার পোদ্দার, মাহফুজুর রহমান খান, সাবেক যুগ্ম সদস্যসচিব আনিসুর রহমান মুন্না, ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম, যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক নাদিম হাসান, শ্রমিক অধিকার পরিষদের সভাপতি আব্দুর রহমান প্রমুখ।


সর্বশেষ সংবাদ