আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ: কৃষিমন্ত্রী

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক
কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক  © টিডিসি ফটো

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, আওয়ামী লীগ কখনও চোরা গলি পথে ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ। এই জনগণকে সাথে নিয়েই ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। আগামী নির্বাচনেও জনগণের ভোটে ক্ষমতায় আসবে। 

বৃহস্পতিবার (৩১ আগস্ট) দুপুরে চরফ্যাশনে নতুন হার্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে স্থানীয় ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদের আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে সন্ত্রাস, টেন্ডারবাজী, চাঁদাবাজি করে দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। তখন আমরা বলেছি তোমরা তোমাদের কবর খুঁড়ছো। সেই কবরে তোমাদেরই পরতে হবে। আমি মনে করি বিএনপি সেই কবরেই আছে। গত ১৫ বছরে বিএনপি সেই কবর থেকে উঠতে পারেনি আগামী দিনেও উঠতে পারবে না। 

আরও পড়ুন: মন্ত্রণালয়ের উদাসীনতায় ঝুলে আছে ২৮ হজার শিক্ষকের নিয়োগ

তিনি আরও বলেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হবে, জননেত্রী শেখ হাসিনা উপহার দিবে। এটি সংবিধানের অধিকার। এটার বাহিরে যাওয়ার কোন সুযোগ নাই। নির্বাচন করবে নির্বাচন কমিশন আমরা তাদের সহযোগিতা করবো। জনগণ যদি ভোট দেয় আমারা আবারও ক্ষমতায় যাবো। যদি ভোট না দেয়  ২০০১ সনে আমরা স্যালুট দিয়ে ক্ষমতা ছেড়ে দিয়েছি। আমারা ক্ষমতা ছাড়তে ভয় পাইনা। 

মন্ত্রী বলেন, আগামী ২ তারিখে ঢাকায় একটি সমাবেশ করবো সেই সমাবেশে তরঙ্গ সৃষ্টি হবে। সেই তরঙ্গে বিএনপি জামাতের সকল ষড়যন্ত্র ভেসে যাবে।   

এ সমাবেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্য রাখেন । 

সমাবেশে উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসার অধিদপ্তর (ভারপ্রাপ্ত) মহাপরিচালক মো.তাজুল ইসলাম পাটোয়ারী। ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান বিপিএম প্রমুখ।

এছাড়াও প্রকল্প পরিচালক ড. মো. মেহেদী মাসুদ, ড. মুনসুর আলম খান উপ-সচিব কৃষিমন্ত্রনালয়, উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো, মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্রসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । 

এর আগে মন্ত্রী উপজেলার জাহানপুর ইউনিয়নে ২৫ একর জমির ওপর ৮৪ কোটি ৮৫ লক্ষ টাকা ব্যয়ে চরফ্যাশনে নতুন হার্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।


সর্বশেষ সংবাদ