নদীতে নিখোঁজ এইচএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

শিহাব উদ্দিন বাবু
শিহাব উদ্দিন বাবু  © সংগৃহীত

বগুড়া জেলার শিবগঞ্জের গাংনাই নদীতে নিখোঁজ এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ জুলাই) উপজেলার পানি তলা ব্রিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। 

জানা যায়, মঙ্গলবার বন্ধুদের সঙ্গে নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হন ওই কলেজছাত্র। মৃত এই ছাত্রের নাম শিহাব উদ্দিন বাবু (২১)। তিনি শহরগছি আদর্শ ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন। তার পিতার নাম খাজা মিয়া। 

রংপুর থেকে আসা ডুবুরি দলের অধিনায়ক কামরুজ্জামান সেলিম বলেন, গতকাল বিকেল থেকে আজ বেলা ১১টা পর্যন্ত কয়েক দফা উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। এ সময় পানির ২৫-৩০ ফুট নিচ থেকে নিখোঁজ কলেজছাত্রের লাশটি উদ্ধার করা হয়।

আরও পড়ুন: ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতির বয়স ৪৭ বছর নয়

নিখোঁজ ছাত্রের চাচাতো বোন মরিয়ম আক্তার রুবি জানান, ‘গতকাল বেলা ২টার দিকে বন্ধুদের সঙ্গে পানিতলা ঘাট ব্রিজ এলাকার গাংনাই নদীতে গোসল করতে যান শিহাব। এ সময় ব্রিজ থেকে নদীতে লাফ দিয়ে সাঁতার কাটেন তিনি। একপর্যায়ে নদীর পানির গভীরে গেলে বন্ধুরা তাঁর কোনো সন্ধান করতে পারেনি। পরে, রংপুর থেকে ডুবুরি দল এসে কয়েক দফা অভিযান চালিয়ে আজ বেলা সাড়ে ১১টায় লাশ উদ্ধার করে। 

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ গণমাধ্যমকে বলেন, ‘কলেজছাত্র গোবিন্দগঞ্জ থানা এলাকা থেকে নিখোঁজ হয়। লাশ উদ্ধার হয়েছে শিবগঞ্জ এলাকা থেকে। উদ্ধারের পর গোবিন্দগঞ্জ প্রশাসনের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।’


সর্বশেষ সংবাদ