ঝালকাঠি

বাস পুকুরে পড়ে ১৭ মৃত্যুর ঘটনায় বাসচালক গ্রেপ্তার

  © সংগৃহীত

ঝালকাঠি সদরের ছত্রকান্দা এলাকায় পুকুরে পড়ে ১৭ জন নিহতের ঘটনায় বাসচালক মোহন খানকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (২৫ জুলাই) দিনগত রাতে ঢাকার আশুলিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। চালকের সহকারী আকাশ ওরফে বুলেট এখনো পলাতক।

র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার (২৬ জুলাই) দুপুরে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

গত ২২ জুলাই শনিবার সকালে ভান্ডারিয়া থেকে বরিশালগামী বাশার স্মৃতি পরিবহন নামের বাসটি ঝালকাঠি সদর উপজেলার ছত্রকান্দা এলাকার একটি পুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে ১৭ জনের মৃত্যু ও ৩৫ জন আহত হন।

আরও পড়ুন: ঝালকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, নিহত বেড়ে ১৭

এদিকে দুর্ঘটনার কারণ অনুসন্ধানে জেলা প্রশাসনের পক্ষ থেকে পাঁচ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. মামুন শিবলীকে কমিটি প্রধান করা হয়েছে।

এ ঘটনায় ঝালকাঠি সদর থানার পুলিশের উপপরিদর্শক সুশংকর মল্লিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই আধুনিক তথ্যপ্রযুক্তির মাধ্যমে ছায়াতদন্ত শুরু করে র‍্যাব। ঘটনার প্রায় ৫৫ ঘণ্টা পরে সোমবার রাজাপুর থেকে অভিযান চালিয়ে বাসের সুপারভাইজার মিজান ওরফে ফয়সালকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আর মঙ্গলবারে গ্রেপ্তার করা হলো বাসের চালক মোহন খানকে।


সর্বশেষ সংবাদ