এবার নুরকে অব্যাহতি দিলেন রেজা কিবরিয়া

  © ফাইল ছবি

গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরকে দল থেকে অব্যাহতি দিয়েছেন রেজা কিবরিয়া। এর আগে গতকাল সোমবার রাতে এক সভায় নেওয়া সিদ্ধান্তের প্রেক্ষিতে রেজা কিবরিয়াকে বাদ দিয়ে রাশেদ খাঁনকে গণঅধিকার পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়েছে বলে সাংবাদিকদের জানানো হয়।

সোমবার রাতে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৯ জুন থেকে গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ে পূর্বনির্ধারিত কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। গণঅধিকার পরিষদের যুগ্ম সদস্য সচিব মোহাম্মদ আতাউল্লাহের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন সদস্য সচিব নুরুল হক নুর। সভায় সাংগঠনিক আলোচনা ছাড়াও গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়ার বিভিন্ন রাজনৈতিক তৎপরতায় উদ্ভূত পরিস্থিতি ও দেশের চলমান পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। উদ্ভূত পরিস্থিতিতে সুশৃঙ্খলভাবে দলের নিয়মিত সাংগঠনিক কার্যক্রম পরিচালনার জন্য ১ নাম্বার যুগ্ম আহ্বায়ক মো. রাশেদ খাঁনকে সর্বসম্মতিক্রমে ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে মনোনীত করা হয়েছে।

তবে রেজা কিবরিয়া এই সিদ্ধান্ত না মেনে আজ মঙ্গলবার নিজেকে আহ্বায়ক দাবি করে সদস্য সচিব নুরুল হক নুরকে অব্যাহতি দিয়ে গণমাধ্যমে বিজ্ঞপ্তি পাঠান।


সর্বশেষ সংবাদ