আজ দুপুরে নয়াপল্টনে বিএনপির জরুরি সংবাদ সম্মেলন

মির্জা ফখরুল ইসলাম আলমগীর
মির্জা ফখরুল ইসলাম আলমগীর  © সংগৃহীত

আজ দুপুরে জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

রবিবার (৪ ডিসেম্বর)  দুপুর ২টার দিকে সংবাদ সম্মেলনের বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার।

দলীয় সূত্র জানায়, রাজধানীতে ব্যাপক ধরপাকড় শুরু হয়েছে। রাজশাহীর সমাবেশ শেষে ফেরার পথে শনিবার রাতে রাজধানীর আমিনবাজার থেকে যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহসভাপতি নুরুল ইসলাম নয়নসহ চারজনকে আটক করা হয়েছে।

আরও পড়ুন: মিছিল নিয়ে জনসভাস্থলে আসছেন আ.লীগ নেতাকর্মীরা

১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশ। এর মধ্যে ১ ডিসেম্বর থেকে দেশজুড়ে পুলিশের বিশেষ অভিযান শুরু হয়েছে, যা ১৫ ডিসেম্বর পর্যন্ত চলবে। বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজার সামনে রাস্তার দুদিকে চেকপোস্ট বসিয়েছে পুলিশ।

শনিবার সন্ধ্যার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনাও ঘটে। এদিন সন্ধ্যার পর থেকে রাজধানীজুড়ে ব্লক রেইড শুরু করে পুলিশ। বিশেষ করে গুলশান, বনানী, মহাখালী ও মতিঝিলসহ বিভিন্ন এলাকায় অবস্থিত আবাসিক হোটেল, ম্যাসে চলছে এ অভিযান।

পুলিশের ভাষ্য— জঙ্গি, সন্ত্রাসী বা সাজাপ্রাপ্ত আসামি ধরতেই এ অভিযান চলছে।

বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতার, পুলিশের সাঁড়াশি অভিযান এবং ১০ ডিসেম্বরের গণসমাবেশের স্থান নিয়ে কথা বলবেন বিএনপি মহাসচিব।


সর্বশেষ সংবাদ