নির্বাচনে আ.লীগকে বিজয়ী করার আহ্বান বিএসএমএমইউ ভিসির

উপাচার্য শারফুদ্দিন আহমেদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
উপাচার্য শারফুদ্দিন আহমেদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা  © ফাইল ছবি

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করতে কাজ করার আহ্বান জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। শনিবার (১৯ আগস্ট) বিশ্ববিদ্যালয়ে আয়োজিত জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

বিএসএমএমইউ ভিসি বলেন, বঙ্গবন্ধু যুদ্ধবিধ্বস্ত বাংলাদেশে অত্যন্ত এক কঠিন সময়েও বাংলাদেশের স্বাস্থ্য খাতে উন্নয়ন শুরু করেছিলেন এবং পরবর্তীতে তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে বাংলাদেশের স্বাস্থ্য খাতকে অভাবনীয় উন্নতি ও সাফল্যের চূড়ায় পৌঁছে দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সুস্থতার জন্য সংশ্লিষ্ট সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন অধ্যাপক শারফুদ্দিন আহমেদ। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাতে দীর্ঘজীবী হন, সুস্থ থাকেন এবং বাংলাদেশকে অসাম্প্রদায়িক চেতনায় উজ্জীবিত একটি উন্নত সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে পারেন– এজন্য আপনারা সবাই বঙ্গবন্ধুর কন্যার জন্য দোয়া করবেন।

আরও পড়ুন: শেখ হাসিনার কারামুক্তি গণতন্ত্রেরই মুক্তি: তথ্যমন্ত্রী

শারফুদ্দিন আহমেদ বলেন, বঙ্গবন্ধুর কারণে আমরা বাংলাদেশ অর্জন করতে পেরেছি। বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। বর্তমানে রাষ্ট্রীয় ক্ষমতায় আছেন বঙ্গবন্ধুরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ বাস্তবায়ন করে যাচ্ছেন।

বিএসএমএমইউ উপাচার্য আরও বলেন, বর্তমানে বাংলাদেশের বিরুদ্ধে দেশে-বিদেশে ষড়যন্ত্র শুরু হয়েছে। ষড়যন্ত্রকারীরা চায় না শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকুক। তারা বাংলাদেশকে পিছিয়ে দিতে চায়।


সর্বশেষ সংবাদ