২১ দিন ধরে নিখোঁজ মাদ্রাসা পরিচালক, ফিরে পেতে পরিবারের আকুতি

জাহাঙ্গীর আলমকে ফিরে পাওয়ার দাবিতে আয়োজিত সংবাদ সম্মেলন
জাহাঙ্গীর আলমকে ফিরে পাওয়ার দাবিতে আয়োজিত সংবাদ সম্মেলন  © সংগৃহীত

ঢাকা থেকে নিখোঁজ মাদ্রাসা পরিচালক জাহাঙ্গীর আলমের সন্ধান চেয়েছে তার পরিবার। আজ রবিবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানায় তারা। 

নিখোঁজ জাহাঙ্গীর আলম নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার পাচানী রওজাতুল উলুম মাদ্রাসার পরিচালক ছিলেন। দীর্ঘ ২১ দিন ধরে তিনি নিখোঁজ রয়েছেন। ৩৮ বছর বয়সী জাহাঙ্গীরের স্ত্রী ও দুই শিশু সন্তান রয়েছে।

সংবাদ সম্মেলনে অংশ নেন নিখোঁজ জাহাঙ্গীর আলমের মা জরিনা বেগম, তার তিন ভাই, স্ত্রী ও দুই শিশু সন্তান।

সংবাদ সম্মেলনে তার পরিবার জানায়, গত ২১ নভেম্বর অসুস্থ বাবাকে দেখতে ঢাকার উত্তরা আধুনিক হাসপাতালে গিয়ে ফেরার পথে নিখোঁজ হন তিনি। পরদিন হাসপাতাল ও এর আশপাশে অনেক খোঁজাখুঁজি করার পরও তার সন্ধান পাওয়া যায়নি। ওইদিনই খোঁজ না পেয়ে তার পরিবার রাত সাড়ে ১১টার দিকে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

এসময় পরিবারের পক্ষ থেকে তার অবুঝ দুই শিশুসন্তান, স্ত্রী ও দরিদ্র পরিবারের প্রতি সদয় বিবেচনা করে তাকে উদ্ধারের জন্য প্রধানমন্ত্রীর কাছে দ্রুত ব্যবস্থা গ্রহণের আবেদন জানানো হয়েছে। 

আরও পড়ুন:বিমানবন্দরে নামার পরই নিখোঁজ আল আজহারের ছাত্র রিজওয়ান

প্রসঙ্গত, গত ২৩ নভেম্বর হাসপাতালের সিসিটিভির ফুটেজে দেখা যায়, তিন থেকে চারজন অচেনা লোক তাকে হাসপাতালের সামনে থেকে অন্যদিকে নিয়ে যাচ্ছে। এরপর তার আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না। এছাড়া গত বুধবার (৮ ডিসেম্বর) তার ছোট ভাই জসিম উদ্দিন ভাইকে ফিরে পাওয়ার দাবি জানিয়ে পরিবারের পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্রসচিব ও আইজিপি বরাবর লিখিত আবেদন করার পাশাপাশি উত্তরা র‍্যাব-১ বরাবরও ভিডিও ফুটেজসহ আবেদন করেছেন।


সর্বশেষ সংবাদ