মাদ্রাসা ছাত্রীদের সঙ্গে টিকটকের জেরে বহিরাগতদের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়া

শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদ্রাসা
শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদ্রাসা  © সংগৃহীত

রাজবাড়ী শহরের একটি মাদ্রাসার ছাত্রীদের সঙ্গে টিকটক ভিডিও তৈরি করা নিয়ে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। মাদ্রাসাটির নাম শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদ্রাসা। এটি শহরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অবস্থিত।

জানা যায়, আজ সোমবার দুপুরে ছিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান। এ উপলক্ষে মাদ্রাসায় শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে মাদ্রাসা ছাত্রীদের পাশাপাশি কিছু বহিরাগত মাদ্রাসায় প্রবেশ করেন। মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে হাসান নামের এক যুবক টিকটক ভিডিও তৈরি করেন। এ নিয়ে তাঁর সঙ্গে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে হাসান ফোন করে আরও বহিরাগত যুবক এনে জড়ো করেন। পরে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। ৯৯৯-এ ফোন করা হয়। ফোন পেয়ে রাজবাড়ী সদর থানা থেকে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে বহিরাগত যুবকেরা পালিয়ে যান।

শ্রীপুর লজ্জাতুন নেছা কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ শিরিনা আক্তার বলেন, আমি ওই সময় মাদ্রাসায় ছিলাম না। বাইরে ছিলাম। পুলিশ কর্মকর্তা জাহিদুল ইসলাম ফোন করে জানিয়েছেন। এছাড়া স্থানীয় কয়েকজন আমাকে জানিয়েছেন। তবে মাদ্রাসার পরিবেশ স্বাভাবিক আছে। এখন বহিরাগত কেউ মাদ্রাসায় নেই। আর বিদায়ী অনুষ্ঠান সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

রাজবাড়ী সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, ৯৯৯-এ ফোনে ধাওয়ার বিষয়টি জানতে পারি। এরপর ঘটনাস্থলেই যাই। পুলিশের উপস্থিত হওয়ার আগেই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিরা পালিয়ে যান। কাউকে আটক করা সম্ভব হয়নি।

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন বলেন, এ বিষয়ে কেউ থানায় কোনো লিখিত অভিযোগ দেননি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ