কলেজ ছাত্রাবাসের বারান্দার মেঝে দেবে ৮ ছাত্র আহত

বারান্দার মেঝে দেবে গিয়ে বের হয়ে এসেছে নর্দমা।
বারান্দার মেঝে দেবে গিয়ে বের হয়ে এসেছে নর্দমা।  © ছবি : সংগৃহীত

পটুয়াখালী সরকারি কলেজের ছাত্রাবাসে বারান্দার মেঝে দেবে গিয়ে বের হয়ে এসেছে নর্দমা। আর এই ঘটনায় আট ছাত্র আহত হয়েছে। তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ।

১৫ নভেম্বর দিনগত রাতে পটুয়াখালী সরকারি কলেজের তিনতলা বিশিষ্ট শেখ কামাল ছাত্রাবাসের বারান্দার মেঝে হঠাৎ দেবে যায়। মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষক পরিষদের সচিব গাজী জাফর ইকবাল।

তিনি বলেন, পটুয়াখালী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. নুরুল আমিন তিন সদস্য বিশিষ্ট একটি গঠন করেছেন। এতে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের শিক্ষক প্রফেসর মতিউর রহমানকে প্রধান করা হয়েছে। আগামী তিন কর্ম দিবসের মধ্যে তারা প্রতিবেদন দাখিল করবেন।

পটুয়াখালী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী হাদিউজ্জামান খান বলেন, এরই মধ্যে আমি ঘটনাস্থল পরিদর্শন করে জরুরি ভিত্তিতে মেঝেতে বালি ভরাটসহ অন্য সংস্কার কাজের জন্য ঠিকাদার নিয়োগ দিয়েছি। মূলত কলেজ কর্তৃপক্ষ ড্রেজার দিয়ে মাঠে বালি ভরাট করার সময় পানি বের হওয়ার যে পাইপ দিয়েছিল, তা হোস্টেল ভবনের পাশে দেওয়ায় ভবনের গ্রেড ভিমের নিচ থেকে বালু ধুয়ে চলে যায়। এ কারণেই এমন পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

 


সর্বশেষ সংবাদ