ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সকালে মৃত্যু, তিন ঘণ্টা পর এইচএসসির ফল প্রকাশ

মো. তানভীর
মো. তানভীর  © ফাইল ফটো

পিরোজপুরে এইচএসসির ফল প্রকাশের মাত্র তিন ঘণ্টা আগেই ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মো. তানভীর (১৯) নামের এক পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) সকাল ৮টায় পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এদিন বেলা ১১টায় এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। সেখানে দেখা যায় তানভীর যশোর বোর্ড থেকে ব্যবসায় শিক্ষা বিভাগে জিপিএ-৩.২৫ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

তানভীর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দাসখালী গ্রামের মো. আজিম উদ্দিনের ছেলে। তানভীর পরিবারসহ পিরোজপুর শহরের দশ নিড়ের গলি এলাকার একটি ভাড়া বাসায় থাকতেন। তিনি বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ খুলনার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তানভীর এ বছর বাংলাদেশ নৌবাহিনী স্কুল এন্ড কলেজ, খুলনা থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে ঢাকায় বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং করছিলেন। সেখানে থাকার সময় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে গত রোববার ঢাকা থেকে পিরোজপুরের ভাড়া বাড়িতে চলে আসেন। ওই দিন সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হলে তিনি পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার সকাল ৮টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পিরোজপুর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো. নিজাম উদ্দিন বলেন, তানভীর রোববার সন্ধ্যায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি হয়। আজ সকালে তার মৃত্যু হয়।


সর্বশেষ সংবাদ