নটর ডেম কলেজের নারী কর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার

লিপিকা গোমেজ
লিপিকা গোমেজ  © সংগৃহীত

রাজধানীতে নটর ডেম কলেজের নারী কর্মী লিপিকা গোমেজের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। লিপি প্রতিষ্ঠানটিতে অফিস সহকারী হিসেবে কাজ করতেন। বুধবার পুরান ঢাকার ধোলাইখালের ঋষিকেশ দাস লেনের একটি বাসা থেকে লিপি গোমেজের মরদেহ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, ঋষিকেশ দাস লেনের একটি পাঁচতলা বাড়ির চতুর্থ তলার একটি ফ্ল্যাটে একা ভাড়া থাকতেন লিপিকা। তার বাড়ি ঢাকা জেলার দোহার উপজেলায়। সেখানে লিপিকার মা ও ভাই থাকেন। ২০ বছর আগে মাহবুবুল আলম নামের এক ব্যক্তির সঙ্গে তার বিয়ে হয়েছিল। পরে দুজনের বিবাহবিচ্ছেদ হয়। তার কোনো সন্তান নেই।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার লিপিকা তার কর্মস্থলে যাননি। কলেজের অধ্যক্ষ  যোগাযোগ করে তার মুঠোফোন বন্ধ পান। গতকাল অধ্যক্ষ তার ব্যক্তিগত সহকারী জনি চার্লস গোমেজকে লিপিকার খোঁজ নিতে ভাড়া বাসায় পাঠান। জনি সেখানে গিয়ে বাড়ির তত্ত্বাবধায়ককে সঙ্গে নিয়ে ফ্ল্যাটে যান। ফ্ল্যাটের দরজা বন্ধ থাকায় তত্ত্বাবধায়কের কাছে থাকা বিকল্প চাবি দিয়ে তালা খুলে ফ্ল্যাটে ঢোকেন তারা। এ সময় লিপিকাকে খাটের ওপর পড়ে থাকতে দেখা যায়। পরে ‘৯৯৯’ এ কল দিলে সূত্রাপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, লিপিকার  মুখমণ্ডল ও কপালের ওপর বালিশ চাপা দেওয়া।  লিপিকার মাথা রক্তাক্ত ছিল। মাথার বাঁ পাশে কোপের চিহ্ন দেখা গেছে।

সূত্রাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, গতকাল বিকেলে জাতীয় জরুরি সেবা ‘৯৯৯’ নম্বরে ফোন আসে। ফোন পেয়ে সূত্রাপুর থানার পুলিশ বাড়িটিতে যায়। পরে ফ্ল্যাটের একটি কক্ষের খাটের ওপর থেকে লিপিকার লাশ উদ্ধার করা হয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।


সর্বশেষ সংবাদ