নটর ডেম কলেজের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

নটর ডেম কলেজ
নটর ডেম কলেজ  © ফাইল ছবি

নটর ডেম কলেজ ঢাকার ২০২৪-২০২৫ সেশনে উচ্চ মাধ্যমিকে (একাদশ-দ্বাদশ) ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। সোমবার (৩ জুন) কলেজের ওয়েবসাইটে ফল প্রকাশ করা হয়। ফলাফল সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। ফল দেখুন এখানে

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একাদশ শ্রেণিতে ভর্তির জন্য মনোনীত শিক্ষার্থীদের ৪ জুন সকাল ৭:০০টা থেকে ৬ জুন বিকাল ৫:০০টার মধ্যে সরাসরি নটর ডেম কলেজের নিজস্ব ওয়েব সাইটে গিয়ে ভর্তির আবেদন ফরম পূরণ করতে বলা হচ্ছে। উল্লিখিত সময়ের মধ্যে ভর্তি সম্পন্ন না হলে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। 

এছাড়াও বিজ্ঞপ্তিতে জানানো হয়, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীদের ভর্তি সম্পন্ন হওয়ার পর আসন খালি থাকলে আগামী ৭ জুন দুপুর ১২:০০ টায় ভর্তির ২য় তালিকা কলেজ ওয়েবসাইটে প্রকাশ করা হবে।

এ বছর উচ্চ মাধ্যমিক প্রতিষ্ঠানটিতে বিজ্ঞান বিভাগে বাংলা মাধ্যমে আসন রাখা হয়েছে ১ হাজার ৮০০টি, ইংরেজি মাধ্যমে ৩০০টি। এছাড়াও কলেজের মানবিক শিক্ষা শাখায় আসন রাখা হয়েছে ৪১০টি এবং ব্যবসায় শিক্ষায় রয়েছে ৭৬০টি আসন। এবারও মোট আসনের দেড়গুন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হয়েছে।

নটর ডেম কলেজ দেশের সেরা কলেজগুলোর একটি। ক্রুশ সন্ন্যাস সংঘের ধর্মযাজকদের দ্বারা পরিচালিত কলেজটির স্নাতক শাখাও রয়েছে। দেশের উচ্চ মাধ্যমিক শিক্ষা কেন্দ্রিক মিশনারি প্রতিষ্ঠানগুলো নিজস্ব ভর্তি পরীক্ষার মাধ্যমে ভর্তিচ্ছু শিক্ষার্থী নির্বাচন করে থাকে। 


সর্বশেষ সংবাদ