মিরপুরের রাস্তায় পাওয়া এইচএসসির ৫০টি খাতা বোর্ডে

মিরপুরে খুঁজে পাওয়া ৫০টি খাতা
মিরপুরে খুঁজে পাওয়া ৫০টি খাতা  © সংগৃহীত

চলতি বছরের চলমান এইচএসসি ও সমমানের পরীক্ষার রাস্তায় খুঁজে পাওয়া ঢাকা বোর্ডের ৫০টি খাতা বোর্ডে স্থানান্তর করা হয়েছে। বুধবার (০৭ ডিসেম্বর) সকালে খাতাগুলো রাজধানীর মিরপুরের ১০ নম্বরে পাওয়া যায়। পরে সেগুলো কাফরুল থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

কাফরুল থানা পুলিশ জানিয়েছে, এদিন সকালে মিরপুরের ১০ নম্বরের গোল চত্ত্বরে ঢাকা শিক্ষা বোর্ডের ৫০টি খাতা পেয়ে কিছু লোক থানায় নিয়ে আসেন। পরে সেগুলো আমরা আমাদের হেফাজতে রাখি। খাতাগুলো চলতি বছরের এইচএসসির ইংরেজি ১ম পত্রের ছিলো।

খোঁজ নিয়ে জানা গেছে, খাতাগুলো ছিলো রাজধানীর শেখ ফজিলাতুন্নেছা সরকারি মহিলা কলেজের শিক্ষক মো. ইব্রাহিম হোসাইনের। তিনি জানান, বুধবার খাতাগুলো দেখারা জন্য বোর্ড থেকে মোটরসাইকেল যোগে তার নিজের বাসায় নিয়ে যাচ্ছিলেন। এসময় তার খাতাগুলো পড়ে যায়। তিনি খাতাগুলো খুঁজে বেড়াচ্ছেন।

আরও পড়ুন: সব বিষয়ে হবে ২০২৩ সালের এসএসসি-এইচএসসি

গত ৬ নভেম্বর চলতি বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়। আর ঢাকা বোর্ডের অধীনে ইংরেজি ১ম পত্রের পরীক্ষা গত ১০ নভেম্বর অনুষ্ঠিত হয়। লিখিত পরীক্ষা চলবে ১৩ ডিসেম্বর পর্যন্ত। এরপর ১৫ ডিসেম্বর শুরু হবে ব্যবহারিক পরীক্ষা, যা শেষ হবে ২২ ডিসেম্বর।

কাফরুল থানার ডিউটি অফিসার হেলেনা পারভীন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, যারা খাতাগুলো পেয়েছেন তারা থানায় এসে জমা দিয়েছেন। যে শিক্ষকের খাতাগুলো ছিলো তিনিও এসে আমাদের সঙ্গে কথা বলেছেন। খাতাগুলো অক্ষত অবস্থায় পেয়েছি। পরে আমাদের সিদ্ধান্ত অনুযায়ী সেগুলো বোর্ডে স্থানান্তর করা হয়েছে। বোর্ড পরবর্তী সিদ্ধান্ত নেবে।


সর্বশেষ সংবাদ