এইচএসসি পরীক্ষার্থীকে নির্যাতনের পর ফেসবুকে ছড়িয়ে দেওয়া হলো ভিডিও

ভুক্তভোগী শিক্ষার্থী
ভুক্তভোগী শিক্ষার্থী  © সংগৃহীত

এইচএসসি পরীক্ষার্থীকে বেঁধে রেখে করা হয় নির্যাতন, অতঃপর তার কাছ থেকে টাকাও ছিনিয়ে নেওয়া হয়। এমনই অভিযোগ উঠেছে হবিগঞ্জের মাধবপুরে। পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি ছড়িয়ে দেওয়া হয় নির্যাতনের ছবি। এতে মানসিকভাবে ভেঙে পড়েছে ওই পরীক্ষার্থী ও তার পরিবার। নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী এবছর এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। তিনি মনতলা শাহজালাল সরকারি কলেজের ছাত্র।

এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার একজন নামীয় ও অজ্ঞাতনামা তিন-চারজনকে আসামি করে গত বুধবার রাতে মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

আরও পড়ুন: ৪১তম বিসিএস লিখিত পরীক্ষার ফল প্রকাশ, উত্তীর্ণ ১৩ হাজার

জানা যায়, কেনাকাটা করতে যায় গত বুধবার দুপুরে মাধবপুর বাজারে ওই শিক্ষার্থী। এ সময় বেজুড়া গ্রামের রইছ আলীর ছেলে শাহ আলমসহ (৩০) অজ্ঞাতনাম তিন-চার যুবক সততা এন্টারপ্রাইজের সামনে আসা মাত্র তাকে গামছা দিয়ে চোখ-মুখ বেঁধে ওই দোকানের দোতলায় অন্ধকার গোডাউন কক্ষে নিয়ে যায়। সেখানে রশি দিয়ে শারীরিক নির্যাতন করে তার হাত-পা বেঁধে। তার পকেট থেকে ১১ হাজার ৪০০ টাকা, জাতীয় পরিচয়পত্র ও ব্যাংকের এটিএম কার্ডসহ মানিব্যাগ ছিনিয়ে নেয় কয়েক ঘণ্টা আটকে রেখে নির্যাতেনর পর। নির্যাতনকারীরা এক পর্যায়ে মোবাইল ফোনে ছবি ও ভিডিও ধারণ করে তা ফেসবুকে বিভিন্ন পেজে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান, ‘অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ’


সর্বশেষ সংবাদ