প্রতিদিন বিকেলে রান্না শেখাবেন কেকা, প্রচার হবে ৩০ পর্বে

  © সংগৃহীত

এবারের রমজানেও নিত্যনতুন রেসিপি নিয়ে আসছেন বিখ্যাত রন্ধনশিল্পী কেকা ফেরদৌসি। প্রতিদিন দুপুরে কেকা ফেরদৌসি বিচিত্ররকম খাবার নিয়ে আসছেন চ্যানেল আইয়ের পর্দায়। রমজান মাস জুড়ে ৩০ পর্ব প্রচারিত হবে। বিষয়টি নিয়ে কেকা ফেরদৌসি নিজেই ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন।

ফেসবুকে তিনি লিখেছেন, ‘পবিত্র রমজান মাসে চ্যানেল আইয়ে প্রতিদিন দুপুর ৩টা ৩০ মিনিটে দেখুন ঐক্য ডট কম ডট বিডি এবং আকবরিয়া প্রিমিয়াম লাচ্ছা সেমাই প্রেজেন্টস ‘কেকা ফেরদৌসীর সাথে নতুন উদ্যোক্তার রান্না।’

প্রতিবছর একাধিক মজার রান্না ও মনোহরী ইফতারি তৈরির অনুষ্ঠান নিয়ে উপস্থিত হন কেকা ফেরদৌসী। তবে করোনাকালীন একাধিক রান্নার আয়োজন করা সম্ভব হয়নি এই জনপ্রিয় এই রন্ধন শিল্পীর। এবার শুধুমাত্র ইফতারি তৈরির একটি অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন তিনি। যেখানে নতুন ৩০ জন উদ্যোক্তাদের নিয়ে তার এই রান্নার আয়োজন।

কেকা ফেরদৌসী জানান, নতুন ৩০ জন উদ্যোক্তা তার এই রান্নার অনুষ্ঠানের অতিথি হচ্ছেন। এর মধ্যে অনেকেই আছেন যারা বয়সে একেবারে তরুণ। ইতোমধ্যে সবগুলো পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। রান্নার ফাঁকে ফাঁকে কেকা ফেরদৌসীর সঙ্গে প্রত্যেক উদ্যোক্তা তাদের উদ্যোক্তা হওয়ার গল্প শোনাবেন। জানাবেন, প্রতিবন্ধকতা পেরিয়ে সোনার হরিণ প্রাপ্তির নেপথ্যের শ্রম।

তিনি বলেন, প্রতি পর্বে একজন নতুন উদ্যোক্তা আসবেন। তার গল্প শুনতে শুনতে রান্না হবে। তাদের গল্প শুনে ভীষণ ভালো লেগেছে। দেশি পণ্য তৈরি করে উৎপাদন বাড়িয়ে সাবলম্বী হয়েছেন। আমি মনে করি এই অনুষ্ঠানটি এবার বেশ জনপ্রিয় হয়ে উঠবে।


সর্বশেষ সংবাদ