করোনায় আক্রান্ত নেইমারের সতীর্থ এমবাপ্পেও

  © সংগৃহীত

প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ডি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেস করোনায় আক্রান্ত হয়েছেন বলে প্রথমে খবর আসে। পরে তালিকায় নাম আসে নেইমারের। এরপর আরও তিন পিএসজি তারকা করোনাভাইরাসে আক্রান্ত হন। এ তালিকায় এবার নাম উঠেছে দলের অন্যতম সেরা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেরও।

সোমবার এক বিবৃতিতে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন (এফএফএফ) জানায়, ফ্রান্স-ক্রোয়েশিয়া ম্যাচে এমবাপ্পে অংশ নিচ্ছেন না। সোমবার করোনা পজিটিভ হন তিনি। তবে অন্য সবার মতো আগের পরীক্ষায় নেগেটিভ ছিলেন তিনি।

এর আগের ম্যাচে তার একমাত্র গোলেই জয় পায় ফ্রান্স। তবে করোনায় আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবেই উয়েফা নেশন্স কাপ থেকে ছিটকে গেছেন তিনি। ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে পারবেন না। একই কারণে লিগা ওয়ানে লেন্স ও মার্শেইর বিপক্ষেও প্রথম দুই ম্যাচে খেলতে পারবেন না তিনি।

এমবাপ্পেকে নিয়ে পিএসজির সাত জন খেলোয়াড় করোনায় আক্রান্ত হলেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্নের কাছে হারের পর ইবিজা দ্বীপে বেড়াতে গিয়েছিলেন পিএসজির কয়েকজন ফুটবলার।

নেইমার, দি মারিয়া ও পারাদেস দ্বীপটিতে ছুটি কাটাতে গিয়েই করোনায় আক্রান্ত হন বলে জানা গেছে। একই দ্বীপে গিয়ে আক্রান্ত হয়েছেন কেইলর নাভাস, ইকার্দি ও অ্যান্ডার হেরেরাও।


সর্বশেষ সংবাদ