সালমানের প্রথম বিজ্ঞাপনের নায়িকা টাইগার শ্রফের মা!

সালমান খান, আয়েশা শ্রফ ও টাইগার শ্রফ
সালমান খান, আয়েশা শ্রফ ও টাইগার শ্রফ  © সংগৃহীত

বলিউডে ৩৪ বছর কাটিয়ে দিয়েছেন সালমান খান। ১৯৮৮ সালের ২৬ আগস্ট ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ভাইজান। কিশোর বয়সেই গ্ল্যামার দুনিয়ায় পা রেখেছিলেন সালমান। সে সময় তার প্রথম বিজ্ঞাপনের নায়িকা ছিলেন টাইগার শ্রফের মা!

১৯৮৩ সালে এক সফট ড্রিঙ্কসের বিজ্ঞাপন করেছিলেন সালমান খান। আর সেই বিজ্ঞাপনে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন আয়েশা শ্রফ। যিনি অভিনেতা জ্যাকি শ্রফের স্ত্রী ও এ সময়ের নায়ক টাইগার শ্রফের মা। টাইগার শ্রফের মা-কে এই বিজ্ঞাপনে দেখা গিয়েছে ভাইজানের বিপরীতে। সঙ্গে ছিলেন সিরাজ মার্চেন্ট, সুনীল নিশ্চল, বণীশা ভ্যাজ এবং আরতি গুপ্তাও।

এই ভিডিও শেয়ার করে স্মৃতির সাগরে ডুব দেন টাইগারের মা। লেখেন, ‘যখন জীবনটা খুব সাধারণ এবং আনন্দে ভরপুর ছিল। শুনে খুশি হলাম এটা ফিরছে! খুঁজে দেখুন তো কে কোনজন?’

আরও পড়ুন: সালমান শাহ’র মৃত্যু দিনে, মুস্তাফিজের জন্ম-মাশরাফির বিয়ে

সালমানের বয়স তখন মেরেকেটে ১৬! বলিষ্ঠ বাহু বা প্রসস্থ ছাতি নেই- একদম রোগা ছিপছিপে তরুণ সালমান। বিজ্ঞাপনে কারুর মুখেই কোনও সংলাপ নেই, স্ক্রিনে উপস্থিতিও খুব সামন্য। প্রমোদ তরীতে ভেসে চলেছেন সকলে। হাতে ঠাণ্ডা পানীয়র বোতল নিয়ে ইয়্যাচেই চলছে নাচা-গানা। আবার কখনও মেয়েরা সমুদ্রে ঝাঁপ মারছে স্নান-পোশাকে। সমুদ্র সৈকতে ক্যাম্প করতেও দেখা গেল তাদের। আর ব্যাকগ্রাউন্ডে বেজে চলেছে বিজ্ঞাপনী জিঙ্গল।

আয়েশা শ্রফের পোস্ট করা ৩৯ বছর আগের এই ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা। তারকারাও এই ভিডিওতে লাইক কমেন্টে ভরিয়ে দিয়েছেন। অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর থেকে টাইগার শ্রফের প্রাক্তন প্রেমিকা দিশা পাটানি কমেন্ট বক্সে ভাইজানকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস


সর্বশেষ সংবাদ