আমার আত্মার গায়ে কোনো পোশাক নেই: রণবীর

রণবীর সিং
রণবীর সিং  © সংগৃহীত

সম্পূর্ণ নগ্ন হয়ে ক্যামেরার সমানে এসে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন বলিউড তারকা রণবীর সিং। ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল এই ছবি। বৃহস্পতিবার রাত থেকেই ভক্তদের হাতে তা ভাইরাল। রণবীর সিং-এর অতরঙ্গি পোশাক নিয়ে বিতর্ক তো হয়েই থাকে। তবে এবার সেই পোশাকই খুলে ফেললেন। এভাবে নিজেকে উপস্থাপন করায় অনেকেই মেতেছেন তার সমালোচনায়। এবার নিজের নগ্নতা নিয়ে মুখ খুললেন রণবীর। ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

রণবীর অদ্ভুত এক দাবি করে বসেছেন। তিনি বলেন, আমার আত্মার গায়ে কোনো পোশাক নেই। এতে কারও সমস্যা না থাকলে আমি নগ্ন হলে সমস্যা কী? 

এই অভিনেতা আরও বলেন, আমার নগ্নতা নিয়ে কোনো ছুঁৎমার্গ নেই। তাই নগ্ন হতে দ্বিধাও নেই। সমস্যা অন্য লোকের। তারা আমায় নগ্ন দেখতে রাজি নন। তাই আমিও সবার সামনে নিজেকে ঢেকে রাখি। এই ভঙ্গিতেই কথা বলেছেন নিজের পেশা, আগামি কাজ, জীবন, জীবনবোধ নিয়ে।

এদিকে রণবীরই প্রথম ভারতীয় অভিনেতা নন যিনি নিজেকে নগ্নরূপে তুলে ধরেছেন। এর আগে অভিনেতা ও মডেল মিলিন্দ সোমনও পোশাক খুলে লেন্সবন্দী হয়েছিলেন। নগ্ন হয়ে ছুটে বেড়িয়েছিলেন সমুদ্রের ধারে। সেসময় তাকে নিয়েও সমালোচনা কম হয়নি। সেইসঙ্গে রণবীরের মতো তার আদিম সৌন্দর্যেও মজেছিলেন সবাই।

আরও পড়ুন: কে কতবার বিয়ে করবেন-বিচ্ছিন্ন হবেন— সেটা ব্যক্তিগত বিষয়

তবে রণবীরের এই নগ্নতা যখন নেট দুনিয়ার এক ও অদ্বিতীয় ইস্যুতে পরিণত হয়েছে সেসময় সবার প্রশ্ন, তার ঘরণী দীপিকা পাড়ুকোন কীভাবে দেখছেন বিষয়টা? সেই প্রশ্নের উত্তর খুঁজতে হলে অপেক্ষায় থাকতে হবে। কেননা এখন পর্যন্ত এ প্রসঙ্গে মুখ খোলেননি দীপিকা।

সোশ্যাল মিডিয়ায় রণবীরের এই নিত্য নতুন সাজের বাহার যেমন এক শ্রেণীর চোখে প্রশংসিত হয়, তেমনই আবার অন্য শ্রেণীর চোখে সমালোচিতও হয়েছে। হয়েছেন ট্রোলের শিকারও। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এক একটি আউট ফিটের ছবি। রণবীরের বোল্ড লুকই তাঁকে বারে বারে খবরের শিরোনামে নিয়ে এসেছে। তবে এবার তিনি সমস্ত মাত্রা ছাড়িয়ে ভক্তদের চমকে দিলেন। এক ফ্যাশন ম্যাগাজিনের জন্য সম্পূর্ণ নগ্ন অবস্থায় পোজ় দিলেন সুপারস্টার। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল অতীতে তোলা হলিউড অভিনেতা বার্ট রেনল্ডসের ছবিও। ফ্যাশন ম্যাগাজ়িনের মতে এটা তাঁকেই ট্রিবিউট জানানো।


সর্বশেষ সংবাদ