চঞ্চলের ‘হাওয়া’ আসছে ২৯ জুলাই

হাওয়া সিনেমার পোস্টার
হাওয়া সিনেমার পোস্টার   © টিডিসি ফটো

গভীর সমুদ্রে চিত্রায়িত মেজবাউর রহমান সুমন পরিচালিত প্রথম সিনেমা ‘হাওয়া’। সম্প্রতি সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে। সিনেমাটি দর্শক ২৯ জুলাই প্রেক্ষাগৃহে দেখতে পাবেন বলে নিশ্চিত করেছেন পরিচালক।

ইতিমধ্য ‘সাদা সাদা, কালো কালো’ শিরোনামে এই সিনেমার একটি গান প্রকাশিত হয়েছে। সর্বমহলে গানটি ব্যাপক প্রশংসা কুড়াচ্ছে। এবার দেখার পালা সিনেমাটি কেমন হয়? 

সিনেমাটি নিয়ে মেজবাউর রহমান সুমন বলেন, ‘হাওয়া’ একটি গভীর সমুদ্রের গল্প। সম্পর্ক, প্রতিশোধ ও মৃত্যুকে উপজীব্য করে নির্মিত হয়েছে সিনেমাটি। সমুদ্রপাড়ের নয়, গভীর সমুদ্রের গল্প এটি।’

‘হাওয়া’ সিনেমায় অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরীফুল ইসলাম রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, রিজভী রিজু, মাহমুদ আলম, বাবলু বোস প্রমুখ।

মেজবাউর রহমান সুমনের কাহিনি এবং সংলাপে চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও মেজবাউর রহমান সুমন। সিনেমাটি চিত্রগ্রহণ করেছেন কামরুল হাসান খসরু, সম্পাদনায় সজল অলক, আবহ সংগীত রাশিদ শরীফ শোয়েব এবং গানের সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।

অতল সমুদ্রে গন্তব্যহীন একটি ফিশিং ট্রলারে আটকে পড়া আটজন মাঝিমাল্লার এবং এক রহস্যময় বেদেনীকে ঘিরে সিনেমাটি নির্মিত হয়েছে। ‘হাওয়া’ চলচ্চিত্রটি মূলত একালের রূপকথা, বহুল প্রচলিত এই ফর্মটি সিনেমার পর্দায় নতুন আঙ্গিকে দেখতে পাবেন দর্শক। ফিশিং ট্রলারে কী হয়েছে সেটা জানতে দর্শকদের অপেক্ষা করতে হবে ২৯ জুলাই পর্যন্ত। 


সর্বশেষ সংবাদ