ফের জুটি বাঁধছেন শাহরুখ-সালমান!

শাহরুখ খান ও সালমান খান
শাহরুখ খান ও সালমান খান  © ফাইল ছবি

দীর্ঘ ২৭ বছর পর আবারও জুটি বাঁধতে চলেছেন বলিউডের দুই কিং খ্যাত সালমান খান ও শাহরুখ খান। পুরো বলিউড জুড়ে এখন এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

জানা গেছে, শাহরুখ-সালমানকে নিয়ে জুটি বাঁধার কাজটি করতে যাচ্ছেন  যশরাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া। সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করে দিয়েছেন তিনি। ২০২৩ সালের শেষে বা ২০২৪ সালের শুরুতে শুটিং শুরু হতে পারে এই ছবির। তবে সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয়ে আপাতত কোনো কিছু জানা যায়নি। 

এদিকে সম্প্রতি ভক্তদের সাথে ইনস্টাগ্রামে লাইভে সালমান খানের সঙ্গে ছবি করার বিষয়ে ইতিবাচক সাড়া দিয়েছেন শাহরুখ খান। এরপর থেকেই গুঞ্জন আরও বেড়ে গেছে।

আরও পড়ুন: প্রেসক্লাবে নিজের গায়ে আগুন দেয়া সেই ব্যক্তির মৃত্যু

ইনস্টাগ্রামের ওই লাইভে শাহরুখ খানকে তার এক ভক্ত  জিজ্ঞেস করেন, সত্যিই কি অভিনেতা বলিউডের ভাইজানের সঙ্গে 'টাইগার ৩' ছবিতে কাজ করছেন? 

জবাবে শাহরুখ জানান, সালমানের সঙ্গে কাজ করার সময় এটা মনে হয় না যে কাজ করছি। ওর সঙ্গে কাজের সময় ভালোবাসা, আনন্দ, বন্ধুত্ব, ভাতৃত্ব এগুলো অনেক বেশি বড় ফ্যাক্টর বলে হয়। আর সেই কারণেই ওর সঙ্গে কাজ করতে এত ভালো লাগে।

তিনি আরও বলেন, গত দুবছর দুর্দান্ত ছিল। কারণ আমি ওর ছবিতে কাজের সুযোগ পেয়েছি। জিরো ছবিতে ও আমার একটি গানে যোগ দিয়েছিল। পাঠান-এও আছে। আমি জানি না বিষয়টি কোনো সিক্রেট কি না, তবে আমি টাইগার-৩ তে অবশ্যই থাকার চেষ্টা করব।

সূত্র : এই সময়, সংবাদ প্রতিদিন


সর্বশেষ সংবাদ