মা হলেন প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক  © সংগৃহীত

মা হলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। শুক্রবার (২১জানুয়ারি) মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খবর দিয়েছেন তিনি। তবে সারোগেসি পদ্ধতিতে সন্তানের মা হলেন তিনি।

পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ। পোস্টে স্বামী নিক জোনাসকে একটি হার্ট ইমোজিসহ মেনশন করেছেন প্রিয়াঙ্কা। আর পাবলিশ করার পর থেকেই প্রিয়াঙ্কার ওই পোস্টের কমেন্ট বক্স ভেসে যাচ্ছে অভিনন্দনের বন্যায়।

আরও পড়ুন- নানা মারা যাওয়ার খবরেও অনশন ভাঙেনি শাবিপ্রবির রুবি

প্রিয়াঙ্কার নামের পাশ থেকে জোনাস পদবি সরতেই জল্পনায় মেতে উঠেছিল আন্তর্জাতিক বিনোদন মহল। ছড়িয়েছিল নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জনও। তার মধ্যেই ইঙ্গিতে মাতৃত্বের কথা একাধিকবার জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু কেউ বুঝতে পারেননি, এভাবে খুশির খবর দিতে চলেছেন জোনাস দম্পতি।

‘সারোগেসি’ সন্তান ধারণের একটি পদ্ধতি। এ ক্ষেত্রে সাধারণত গর্ভধারণে অক্ষম কোনো নারীর ভ্রূণ আরেকজন নারী নিজের গর্ভে ধারণ করে সন্তান জন্ম দেন। যে মা গর্ভ ‘ভাড়া’ দেন, তাকে বলা হয় ‘সারোগেট মা’। এ ক্ষেত্রে শুক্রাণু ও ডিম্বাণুর মিলন ঘটিয়ে তা সারোগেট মায়ের জরায়ুতে প্রতিস্থাপন করা হয়।

আরও পড়ুন- শিক্ষামন্ত্রীর সঙ্গে শাবিপ্রবি শিক্ষকদের বৈঠক আজ

গত বছর বিয়ের তিন বছর উদযাপন করেছেন তারকা দম্পতি। প্রণয় থেকে পরিণয়, প্রতি ক্ষেত্রেই ছিল সমালোচনার ঝড়। নিকের চেয়ে বয়সে অনেকটাই বড় প্রিয়াঙ্কা। ফলে এই বিয়ে আদৌ টিকবে কিনা, তাই নিয়ে সন্দেহ ছিল সব মহলেই। সাবেক বিশ্বসুন্দরী ও বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ডিসেম্বরে ঘটা করে বিয়ে করেন পপ তারকা নিক জোনাসকে। বিয়ের পর থেকেই এ তারকা দম্পতিকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম মাতোয়ারা। কখনও তাদের ঘনিষ্ঠ প্রেমের ছবি ভাইরাল হয়, কখনও বা শোরগোল তোলে বিচ্ছেদের গুঞ্জন।


সর্বশেষ সংবাদ