সালমানকে বিয়ে করলেন অভিনেত্রী নাদিয়া

সালহা খানম নাদিয়া
সালহা খানম নাদিয়া  © সংগৃহীত

বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেত্রী সালহা খানম নাদিয়া। পারিবারিক আয়োজনের মধ্য দিয়ে নাট্যশিল্পী সালমান আরাফাতের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেত্রী নিজেই জানিয়েছেন। 

শুক্রবার (২১ জুন) রাতে বিয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন নাদিয়া। এদিন ফেসবুকে বরকে ট্যাগ করে নিজের বৈবাহিক স্ট্যাটাস যুক্ত করেন তিনি। সামাজিক মাধ্যমে শেয়ার করা তাদের প্রথম ছবিটিতে দেখা যায় বিয়ের মঞ্চে বরের মুখোমুখি বসে আছেন নাদিয়া। 

নাদিয়া ছবির ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ! একইভাবে নাদিয়ার বরও দুজনের ছবিটি শেয়ার করে লিখেন, আলহামদুলিল্লাহ। তাদের দুজনকেই একেবারে সাদা পোশাকে দেখা গেছে। দুই পরিবারের সদস্য ছাড়া শোবিজের কারো উপস্থিতি চোখে পড়েনি।

জানা গেছে, নাদিয়ার বরের নাম সালমান আরাফাত। তাঁরা আগে থেকেই পরিচিত। তিনিও বিনোদন অঙ্গনে কাজ করেন। তিনি নাটক ও বিজ্ঞানপচিত্রে নিয়মিত কাজ করেন। বিয়ের পর নাদিয়া তাঁর ফেসবুক প্রোফাইল ও কভার ফটো বদলে ফেলেছেন। একটিতে দুই পরিবারের সবার সঙ্গে একটি স্থিরচিত্র শোভা পাচ্ছে, অন্যটিতে শুধু তাঁরা স্বামী–স্ত্রী।

তবে বিয়ের ছবি প্রকাশ করতেই শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নাদিয়া। এ সময় জুটিকে ভালোবাসা ও অভিনন্দন জানিয়েছেন সহকর্মী সহ তার ভক্ত-অনুরাগীরা।

সেখানে অভিনেত্রী তাসনিয়া ফারিণকেও অভিনন্দন জানাতে দেখা যায়। এছাড়াও মডেল অন্তু করিম, অভিনেতা মুকিত জাকারিয়া, অভিনেত্রী শাহনাজ খুশি, মনিরা মিঠুসহ শোবিজ অঙ্গনের অনেকেই নাদিয়া ও সালমানকে শুভেচ্ছা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০০৮ সালে মডেলিং এর মাধ্যমে ক্যারিয়ার শুরু করেছিলেন নাদিয়া। এরপর টিভিসি করে বেশ পরিচিতি পান এবং আস্তে আস্তে ছোট পর্দায় কাজ করতে শুরু করেন। দেশের শোবিজ অঙ্গনে এক যুগ পার করে দিয়েছেন তিনি।


সর্বশেষ সংবাদ